Chhattisgarh | OYO Room Ban: বিজেপি বিধায়কের অফিসের বাইরে আবেগঘন চুম্বনে জড়াল যুগল, কারণ জানলে অবাক হবেন

Chhattisgarh | OYO Room Ban: কিছুদিন আগেই খবরের শিরোনামে উঠে এসেছিলে ঋকেশ সেন। প্রকাশ্যে ঘনিষ্ট হওয়ায় এক যুগলের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

Updated By: May 11, 2024, 11:08 PM IST
Chhattisgarh | OYO Room Ban: বিজেপি বিধায়কের অফিসের বাইরে আবেগঘন চুম্বনে জড়াল যুগল, কারণ জানলে অবাক হবেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়ো রুম নিষিদ্ধ করার প্রতিবাদ। তাও আবার বিজেপি বিধায়কের অফিসের সামনে। ছত্তীসগঢ়ের বৈশালীনগরের ওই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কী হয়েছে আসলে? স্থানীয় বিজেপি বিধায়ক ঋকেশ সেনের ক্যাম্প অফিসের ব্যালকনিতে আবেগঘন চুম্বনে আবদ্ধ হলেন এক যুগল।

আরও পড়ুন-বাইরে ফুরফুরে পরিবেশ, অথচ আপনি দরদরিয়ে ঘামছেন! বড় কোনও রোগের লক্ষণ নয় তো?

বৈশালীনগরে যেসব হোটেল ওয়ো(OYO) রুম ভাড়া দিত সেইসব হোটেলে অভিযান চালিয়ে তা বন্ধ করে দিয়েছিলেন ঋকেশ সেন। বিভিন্ন মহলের বক্তব্য, ওয়ো রুম বন্ধের প্রতিবাদেই ওই কাণ্ড করেছেন ওই যুগল। স্থানীয় সূত্রে খবর ওয়ো রুমের আড়ালে যেখানে অবাধ যৌনাচার চলে সেখানেই নিজে ছুটে গিয়েছেন ঋকেশ সেন। পুলিস ও অন্যান্য আধিকারিকদের নিয়ে সেইসব হেটেলে গিয়ে হোটেল সিল করিয়েছেন। এনিয়ে এলাকায় হইচই পড়ে গিয়েছে।

কিছুদিন আগেই খবরের শিরোনামে উঠে এসেছিলে ঋকেশ সেন। প্রকাশ্যে ঘনিষ্ট হওয়ায় এক যুগলের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। এনিয়ে তুমুল হইচই পড়ে যায়। অনেকে বিধায়কের বিরুদ্ধেও সরব হন। ওই যুগল ঋকেশ সেনকে বলেন ওয়ো রুম বন্ধ হয়ে যাওয়ায় তাদের আর কোথাও যাওয়ার জায়গা ছিল না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.