Mohammed Salim: 'হাওড়া তো কোন ছাড়! গোটা রাজ্যে ঝামেলা করছে তৃণমূল'

 'নবীন, প্রবীণ এমন ঝামেলা যে একটা মেলা করতে পারছে না! মেলা, খেলা দিয়ে লুঠতরাজের শাসন চালিয়ে যেতে পারছে না'।

Updated By: Dec 28, 2023, 07:23 PM IST
Mohammed Salim: 'হাওড়া তো কোন ছাড়! গোটা রাজ্যে ঝামেলা করছে তৃণমূল'

অর্কদীপ্ত মুখোপাধ্য়ায়:  'গোটা রাজ্যে ঝামেলা করছে তৃণমূল, আর হাওড়াতে করবে না'। কার্নিভালকাণ্ডে এবার তৃণমূলকে কটাক্ষ করলেন সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। বললেন, 'নবীন, প্রবীণ এমন ঝামেলা যে একটা মেলা করতে পারছে না! মেলা, খেলা দিয়ে লুঠতরাজের শাসন চালিয়ে যেতে পারছে না'।

আরও পড়ুন:  Dilip Ghosh: 'BJP একমাত্র পার্টি যেখানে বুথ থেকে সর্বভারতীয় সভাপতি হয়', সুকান্তর উলটো সুর দিলীপের!

ঘটনাটি ঠিক কী? পার্কিং নিয়ে গন্ডগোলের জের। নিরাপত্তার কারণে অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ করে দেওয়া হয়েছিল হাওড়া ক্রিসমাস কার্নিভাল। ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। তাঁর কড়া বার্তা, 'দুপক্ষের ঝামেলায় কোনওভাবে বন্ধ হবে না কার্নিভাল। কয়েকজনের জন্য কার্নিভাল বন্ধ হবে না'। মমতা বলেন,  'পুর প্রশাসককে বলব, সিদ্ধান্ত নিন। পুলিস যা যা ব্যবস্থা নেওয়ার নেবে। ইতিমধ্যেই ২ জন গ্রেফতার। কেউ কোনও সমস্যা করলে, আইন আইনের পথে চলবে। যারা গন্ডগোল করেছে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বলেছি। আমি এসব সমর্থন করি না। ৪-৫ জনের কার্নিভাল বন্ধ হবে না'।

এদিকে লোকসভা ভোটেরও আর বেশি দেরি নেই। স্রেফ বকেয়ার অভিযোগে কেন্দ্রকে নিশানা করাই নয়, এ রাজ্যে বিজেপিকে রীতিমতো চ্যালেঞ্জ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তর ২৪ পরগনার দেগঙ্গায় তৃণমূলের কর্মিসভায় তিনি বলেন, I.N.D.I.A জোট সারা ভারতে থাকবে।  বাংলায় একা  লড়বে তৃণমূল। কারণ, তৃণমূলই পারে বিজেপিকে শিক্ষা দিতে। বাংলা সারা ভারতকে পথ দেখাবে। বিজেপি আর সিপিএমকে ভোট নয়'।

সেলিমের পাল্টা, 'আরএসএসের মাধ্যমে বিজেপির সঙ্গে তৃণমূলের সেটিং হয়ে গিয়েছে। কে কত আসব পাবেন, হিসেব হয়ে দিয়েছে। আমরা বিজেপি, তৃণমূলের বিরুদ্ধ লড়ছি। আরএসএস পরিচালিত দুটো দল'। তাঁর আরও বক্তব্য, 'কংগ্রসকে নিয়ে এখনও কানামাছি ভোঁ ভোঁ খেলছে মমতা বন্দ্যোপাধ্যায়। কংগ্রেসের নেতাকর্মীদের বলব, কেউ দেখে শেখে, কেউ ঠেকে শেখে। বাংলার কংগ্রেস ঠেকে শিখেছে। তারা জানে, বিজেপি, তৃণমূলের কোনও ফারাক নেই। বিজেপি ও তৃণমূলের সাথে যারা বন্ধুত্ব রাখবে তাদের সাথে আমাদের কোনও সম্পর্ক নেই'। 

আরও পড়ুন:  Bengal Weather: তাপমাত্রার হেরফেরের সম্ভাবনা কম, কনকনে ঠাণ্ডা পড়বে না রাজ্য!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.