Dilip Ghosh: 'BJP একমাত্র পার্টি যেখানে বুথ থেকে সর্বভারতীয় সভাপতি হয়', সুকান্তর উলটো সুর দিলীপের!

মানুষকে ভুলভুলাইয়াতে রেখেছে তৃণমূল, বাম, কংগ্রেস। তাই না ডানে যাবেন, না বামে, সোজা চলুন, বিজেপির জন্য চলুন। লোকসভা ভোটে জোট প্রসঙ্গে মন্তব্য দিলীপ ঘোষের।

Updated By: Dec 28, 2023, 11:58 AM IST
Dilip Ghosh: 'BJP একমাত্র পার্টি যেখানে বুথ থেকে সর্বভারতীয় সভাপতি হয়', সুকান্তর উলটো সুর দিলীপের!

অয়ন ঘোষাল: ইকোপার্কে মর্নিং ওয়াকে এসে সুকান্ত মজুমদারের মন্তব্যে প্রতিক্রিয়া জানালেন দিলীপ ঘোষ। সুকান্ত মজুমদার গতকাল বলেন, "আমাদের দলে কেউ উপরে উঠতে চাইলে তাকে পা ধরে নীচে নামানো হয়!" যে প্রসঙ্গে দিলীপ ঘোষ বললেন, "জানি না কোন পরিপ্রেক্ষিতে বলেছেন। কিন্তু আমাদের ভারতীয় জনতা পার্টি একমাত্র পার্টি যেখানে বুথ থেকে সর্বভারতীয় সভাপতি হওয়া যায়। মাননীয় গড়করিজি, অমিতভাই, নাড্ডাজি তারা এভাবেই উঠেছেন এবং সফলভাবে কাজ করছেন। যার মধ্যে যে যোগ্যতা আছে তাকে সেই অনুযায়ী কাজ করতে সুযোগ দেওয়া হয়। তাই উনি কী বলতে চেয়েছেন আমি সঠিকভাবে জানি না।" 

পাশাপাশি, রাজ্যে নতুন মুখ্যসচিব এবং ডিজি নিয়োগ করে তৃণমূল 'ঘর গোছালো' কি না, সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, "আমরা আশা করব নতুন বছরে নতুন ভাবে শুরু হবে। মানুষের যাতে অভিযোগের সুযোগ না থাকে। প্রশাসন পুলিস মিলিয়ে যাতে সুশাসনের শুরু হয়। কাউকে যেন হাহাকার না করতে হয়। আমি তাদের সফল কার্যকালের জন্য শুভেচ্ছা জানাই। ঘর এমনি ভেঙে যাচ্ছে, গোছানোর কিছু নেই। যে সিস্টেম মমতা বন্দ্যোপাধ্যায় শুরু করেছেন তাতে কোনও যোগ্য অফিসারও কোনও ভালো কাজ করতে পারবেন না। ওনার স্বৈরতন্ত্রের ফলে কেউ ভালোভাবে কাজ করতে পারবে না।" একইসঙ্গে ব্যারাকপুরে অর্জুন সিং ও সোমনাথ শ্যামে  অশান্তি এবং তা সমাধানে সুব্রত বক্সীর ভূমিকা নিয়েও কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। বলেন, "টিএমসির ঝগড়া নতুন কিছু নয়। ওখানকার এসপি-ওসি তৃণমূলের ঝগড়া মেটাতে বৈঠক করেন। আমাদের মেদিনীপুরে হয়েছে এমএলএ-র বাড়িতে এমন ঝামেলা। এসপি-ওসিকে মিটমাট করাতে বসতে হয়েছে। এমন ঝামেলা যে শেষে তাঁর বাড়ি ভেঙে দিয়ে চলে গেল। ব্যারাকপুরে ঝগড়া কবে ছিল না? যখন অর্জুন তৃণমূলে ছিল, তখনও ছিল। আমাদের পার্টিতে আসার পরেও পুলিসের সঙ্গে, তৃণমূলের কর্মীদের সঙ্গে ঝামেলা ছিল। উনি ফিরে যাওয়ার পরেও একই জিনিস চলেছে। এর কোনও সমাধান নেই। এটাই তৃণমূলের রাজনীতি।"

কটাক্ষ করেছেন লোকসভা ভোটে তৃণমূল-বাম-কংগ্রেসের জোট প্রসঙ্গকেও। উল্লেখ্য বাম নেতা মহম্মদ সেলিম গতকাল বলেন, "তৃণমূলের সঙ্গে কংগ্রেস জোট করলে পরোক্ষ জোটে কংগ্রেসের সঙ্গে থাকবে না সিপিএম।" যে প্রসঙ্গে দিলীপ ঘোষের তির্যক মন্তব্য, "এগুলো সব মানুষকে ভ্রমিত করার জন্য। ওনারা ঠিক করুন জোট হবে কি না। কে কত সিট পাবে। এভাবে মানুষকে ভুলভুলাইয়াতে রেখেছে। তাই না ডানে যাবেন, না বামে, সোজা চলুন, বিজেপির জন্য চলুন। মোদী আসছেন। পশ্চিমবঙ্গের মানুষ যদি উন্নয়ন চান, অসম্পূর্ণ কাজ যেগুলো এরাজ্যে করতে দেওয়া হয়নি, সেগুলো সম্পূর্ণ করাতে চাইলে মোদীকেই সুযোগ দিতে হবে।"

আরও পড়ুন, BJP: 'বিজেপিতে কেউ উপরে উঠতে গেলে পা ধরে নিচে নামিয়ে দেওয়া হয়'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.