কলকাতা ও হাওড়ার ক্রাইম সিকোয়েলে এখনও জট

কলকাতা ও হাওড়ার ক্রাইম সিকোয়েলের জট এখনও খুলতে পারেনি পুলিস। শনিবার রাতে কালীঘাটের আবাসনে জৈন দম্পতির ওপর হামলা চালায় আত্মীয় রোশনলাল বারদিয়া। ধারাল অস্ত্রের আঘাতে জৈন দম্পতির হাত কেটে দেয় সে। কয়েকঘণ্টা পরে সেই রোশনলালেরই দেহ উদ্ধার হয় হাওড়ার এক রিসর্টে। পোস্টমর্টেমে রোশনলালের পাকস্থলীতে বিষ পাওয়া গেছে। কালীঘাটে হামলার সময় রোসনলালের সঙ্গে ছিল সুনীল নামের এক ব্যক্তি।

Updated By: Feb 13, 2017, 09:19 AM IST
কলকাতা ও হাওড়ার ক্রাইম সিকোয়েলে এখনও জট

ওয়েব ডেস্ক: কলকাতা ও হাওড়ার ক্রাইম সিকোয়েলের জট এখনও খুলতে পারেনি পুলিস। শনিবার রাতে কালীঘাটের আবাসনে জৈন দম্পতির ওপর হামলা চালায় আত্মীয় রোশনলাল বারদিয়া। ধারাল অস্ত্রের আঘাতে জৈন দম্পতির হাত কেটে দেয় সে। কয়েকঘণ্টা পরে সেই রোশনলালেরই দেহ উদ্ধার হয় হাওড়ার এক রিসর্টে। পোস্টমর্টেমে রোশনলালের পাকস্থলীতে বিষ পাওয়া গেছে। কালীঘাটে হামলার সময় রোসনলালের সঙ্গে ছিল সুনীল নামের এক ব্যক্তি।

হাওড়ার গেস্ট হাউসের CCTV-তেও তাকে দেখা গেছে। কিন্তু, রবিবার সকাল থেকেই ওই ব্যক্তির খোঁজ নেই। পুলিস তাকে চিহ্নিত করছে। মোবাইল টাওয়ার লোকেশনও চিহ্নিত করা গেছে। তাকে ধরলে রহস্যের জট খুলবে বলে আশা করা যাচ্ছে। এদিকে রোশনলালকে কেন হামলা চালাল তা জানতে চাওয়া হবে জৈন দম্পতির কাছে। তাঁরা এক বেসরকারি হাসপাতালে চিকিত্‍সাধীন।

আরও পড়ুন- রাতের ট্রেনে অ্যাসিড আক্রান্ত কল্যাণপুরের তরুণী

.