Kolkata Deaf And Dumb Girl Rape: মূক ও বধির তরুণীকে ট্যাক্সিতে তুলে ধর্ষণ কলকাতায়, বিশেষ চিহ্নের সূত্রে ধৃত অভিযুক্ত

Rape In Kolkata: আম্বেদকর ব্রিজের কাছে দাঁড়িয়ে চা খাওয়ার সময়ই ওই তরুণীর হাত টেনে ধরে তাঁকে গাড়িতে তোলে অভিযুক্ত।

Updated By: Jan 31, 2022, 12:35 PM IST
Kolkata Deaf And Dumb Girl Rape: মূক ও বধির তরুণীকে ট্যাক্সিতে তুলে ধর্ষণ কলকাতায়, বিশেষ চিহ্নের সূত্রে ধৃত অভিযুক্ত
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : খাস কলকাতায় এক মূক ও বধির তরুণীকে ট্যাক্সিতে তুলে ধর্ষণ (Deaf And Dumb Girl Rape)। ধর্ষণের (Rape In Kolkata) ঘটনাটি ঘটেছে প্রগতি ময়দান (Pragati Maidan) এলাকায়। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবককে ইতিমধ্যেই গ্রেফতার (Arrest) করেছে পুলিস। ধৃতের নাম কামরান আলম। আনন্দপুরের পঞ্চাননগ্রামের বাসিন্দা অভিযুক্ত।

জানা গিয়েছে, ২৫ জানুয়ারির সন্ধ্যায় ঘটনাটি ঘটে। রুবি (Rubi) এলাকায় একটি ব্যাগের কারখানায় কাজ করে বারুইপুরের বাসিন্দা ওই তরুণী। ২৫ জানুয়ারি সন্ধ্যাতেও রুবি থেকে পার্ক সার্কাসের (Park Circus) দিকে যাচ্ছিলেন ওই তরুণী। অভিযোগ, সেই সময় আম্বেদকর ব্রিজের কাছে দাঁড়িয়ে চা খাওয়ার সময়ই তাঁর হাত টেনে ধরে তাঁকে গাড়িতে তোলে অভিযুক্ত। তারপর অন্ধকার জায়গায় নিয়ে গিয়ে গাড়ির মধ্যেই মূক ও বধির ওই তরণীকে ধর্ষণ (Deaf And Dumb Girl Rape) করে অভিযুক্ত। গাড়িটি এসি ট্যাক্সি (Rape In Taxi) ছিল বলে জানা গিয়েছে।

আরও অভিযোগ, নির্যাতিতা ওই তরুণীর ব্যাগে ৫ হাজার টাকা ছিল। সেই টাকাও নিয়ে নেয় অভিযুক্ত। জানা গিয়েছে, ওই তরুণী প্রতিদিন পার্ক সার্কাস (Park Circus) থেকে গাড়ি ধরতেন। সেদিন রাস্তা ভুল করে আম্বেদকর ব্রিজের দিকে চলে যান। তখনই ঘটনার শিকার হন। অভিযুক্ত ওই এলাকাতেই ঘোরাফেরা করে। সুযোগ বুঝে মূক ও বধির ওই তরুণীকে গাড়িতে জোর করে তুলে নেয় সে।

একন ঘটনার কথা মেয়েটি তাঁর এক বন্ধুকে ইশারা করে জানায়। এরপরই বৃহস্পতিবার প্রগতি ময়দান (Pragati Maidan) থানায় পৌঁছন তরুণী। সেখানেই ২ জন ইন্টারপ্রিটারের সাহায্য নিয়ে পুরো ঘটনা সামনে আসে। এরপরই আজ অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। ট্যাক্সিতে একটি বিশেষ চিহ্ন ছিল। সেই চিহ্নের সূত্র ধরেই আজ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। আদালতে তোলা হলে অভিযুক্তের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। অভিযুক্তের বিরুদ্ধে অপহরণ, ধর্ষণ সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন,  'আমি স্কুলে যেতে চাই', হাতে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ সামিল খুদে পড়ুয়ারাও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.