Malda Lightning Strike: মাত্র দুই মাস আগে বিয়ে হয়েছিল! তবে শেষরক্ষা হল না...

Malda News: শেষরক্ষা হল না। বজ্রাঘাতে মৃত্যু হল এই নবদম্পতির। শোকস্তব্দ গোটা গ্রাম। বজ্রাঘাতে এক দম্পতির মৃত্যু গোটা গ্রামকে শোকাচ্ছন্ন করে দিয়েছে। মাত্র দুই মাস আগে বিয়ে হয়েছিল তাদের। সুখে সংসার করার স্বপ্ন ছিল তাদের। কিন্তু....

Updated By: May 17, 2024, 10:29 AM IST
Malda Lightning Strike: মাত্র দুই মাস আগে বিয়ে হয়েছিল! তবে শেষরক্ষা হল না...
প্রতীকী ছবি

রণজয় সিংহ: নয়ন ও প্রিয়াঙ্কা পাশাপাশি পাট নিড়ানোর কাজ করছিলেন। ওই সময় বাজ পড়লে ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয়। শ্বাশুড়ি ও শ্যালিকা আহত হলেও তারা প্রাণে বেঁচে যান। পুলিস মাঠ থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। অভাবের সংসার। নুন আনতে পান্তা ফুরায় পরিবারের। সদ্য বিয়ে হয়েছে। তাই মেয়ের সুখের জন্য ভিন রাজ্যে শ্রমিকের কাজ করতে বুধবার পিয়াঙ্কা সিংহের বাবা বিমল সিংহ ভিন রাজ্যে পাড়ি দিয়েছেন। 

আরও পড়ুন, Cyclone Remal: বঙ্গেই আছড়ে পড়তে পারে সাইক্লোন রিমাল? ঘূর্ণিঝড় নিয়ে বড় আপডেট দিল IMD

এই অবস্থায় লিজ নেওয়া জমিতে পাট নিড়ানোর কাজে শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে যোগ দিয়েছিলেন নয়ন। তবে শেষরক্ষা হল না। বজ্রাঘাতে মৃত্যু হল এই নবদম্পতির। শোকস্তব্দ গোটা গ্রাম। বজ্রাঘাতে এক দম্পতির মৃত্যু গোটা গ্রামকে শোকাচ্ছন্ন করে দিয়েছে। মাত্র দুই মাস আগে বিয়ে হয়েছিল তাদের। সুখে সংসার করার স্বপ্ন ছিল তাদের। তাই লিজে জমি নিয়েছিলেন সকাল থেকেই সেই জমিতে পাট নিড়ানোর কাজ করছিলেন দম্পতি। কিন্তু আচমকাই বজ্রবিদ্যুত-সহ বৃষ্টি শুরু হয়।

আর বজ্রাঘাতে মৃত্যু হয় সদ্য বিবাহিত এই দম্পতির। মালদহের হরিশ্চন্দ্রপুরের তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের কুর্সাডাঙ্গী এলাকায় বৃহস্পতিবার দুপুরের ঘটনা। এমন ঘটনার জেরে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। মৃত এই দম্পতির নাম নয়ন রায়(২৪) ও তার স্ত্রী প্রিয়াঙ্কা সিংহ রায়(২০)। নয়নের বাড়ি হরিশ্চন্দ্রপুরেরই দৌলা এলাকায়। শ্বশুরবাড়ি কুর্সাডাঙ্গীতে একটি জমি লিজ নিয়েছিলেন নয়ন।

শ্বশুরবাড়ি এসে সেই জমিতে পাট নিড়ানোর জন্য যান। সঙ্গে ছিলেন স্ত্রী প্রিয়াঙ্কা,শ্বাশুড়ি চন্দনা সিংহ,শ্যালিকা মঞ্জো সিংহ। মালদহ জেলা শাসক নীতিন সিংহনিয়া জানান বিপর্যয় ঘটেছে। প্রশাসন সমস্তরকম সাহার্য্যের জন্য তৈরী। জরুরি ভিত্তিতে প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আব্দুল রহিম বক্সি বলেন এই ঘটনা দুঃখজনক। মৃত ব্যাক্তিদের পরিবারকে সমবেদনা জানান তিনি। তিনি বলেন সরকারি সমস্ত রকম সাহার্য্য করা হবে। তৃণমূল কংগ্রেসও মৃত ব্যাক্তিদের পরিবারের পাশে দাড়াবে।

আরও পড়ুন, Bengal News LIVE Update: 'রাজ্যপালের সঙ্গে দেখা হলে জিজ্ঞাসা করব এই বয়সে ধর্ষণকারী হচ্ছেন কীভাবে', কটাক্ষ অধীরের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.