আজ বড়সড় আগুন লাগে মুন্সির বাজার এলাকার কারখানায়

ছুটির দিনে আগুন। আজ বিকেলে হঠাত্‍ই বড়সড় আগুন লাগে শিয়ালদা লাগোয়া  মুন্সির বাজার এলাকায় কৌটৌ তৈরির কারখানায়। বন্ধ কারখানার মধ্যেই আগুন লাগায় প্রথমে বুঝতে পারেননি বাসিন্দারা। দমকলের ১৭টি ইঞ্জিন ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।শিয়ালদহ থেকে বেলেঘাটা খালপাড় যাওয়ার পথে মুন্সিবাজার। গাঁ ঘেষাঘেষি করে দাঁড়িয়ে কারখানা-বাড়ি। রবিবার। ছুটির দুপুরে আগুন লাগে এখানেই। ঘড়িতে তখন বিকেল তিনটে। কালো ধোঁয়ার ঢেকে যায় গোটা এলাকা। প্রথমে আগুন লাগে একটি কৌটোর কারখানায়। সেখান থেকে ছ়ডিয়ে য়ায় ছাতার বাঁট তৈরির কারখানায়।

Updated By: Jan 29, 2017, 10:02 PM IST
আজ বড়সড় আগুন লাগে মুন্সির বাজার এলাকার কারখানায়

ওয়েব ডেস্ক: ছুটির দিনে আগুন। আজ বিকেলে হঠাত্‍ই বড়সড় আগুন লাগে শিয়ালদা লাগোয়া  মুন্সির বাজার এলাকায় কৌটৌ তৈরির কারখানায়। বন্ধ কারখানার মধ্যেই আগুন লাগায় প্রথমে বুঝতে পারেননি বাসিন্দারা। দমকলের ১৭টি ইঞ্জিন ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।শিয়ালদহ থেকে বেলেঘাটা খালপাড় যাওয়ার পথে মুন্সিবাজার। গাঁ ঘেষাঘেষি করে দাঁড়িয়ে কারখানা-বাড়ি। রবিবার। ছুটির দুপুরে আগুন লাগে এখানেই। ঘড়িতে তখন বিকেল তিনটে। কালো ধোঁয়ার ঢেকে যায় গোটা এলাকা। প্রথমে আগুন লাগে একটি কৌটোর কারখানায়। সেখান থেকে ছ়ডিয়ে য়ায় ছাতার বাঁট তৈরির কারখানায়।

আরও পড়ুন পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যু ঘিরে উত্তপ্ত মানিকতলা

ঘণ্টাখানেকের মধ্যে পৌছে যায় দমকলের ১০টি ইঞ্জিন। কিন্তু, ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন ছড়াতে শুরু করে। আশেপাশের বাড়ি থেকে বাসিন্দাদের বের করে আনা হয়।  পাশেই বেলেঘাটা খাল থাকায় জল আনতে বিশেষ অসুবিধার মুখে প়ডতে হয়নি দমকলকে।  ঘটনাস্থলে পৌছয় আরও ৭টি গাড়ি। কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণেআনা  সম্ভব হলেও, পুড়ে ছাই হয়ে যায় কারখানা।দমকলের ১৭টি ইঞ্জিন ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ নিয়ে নিশ্চিত নয় দমকল। তবে, প্রাথমিক অনুমান শটসার্কিট থেকেই আগুন লেগেছে।

আরও পড়ুন  খরচে রাশ টানতে নয়া সিদ্ধান্ত আলিমুদ্দিনের

.