যা হবে '১৫০ ফুট' দূর থেকে, গঙ্গাবক্ষে ভেঙ্কটেশকে শুটিংয়ের ছাড় দেবে না বন্দর

কোন্নগর থেকে সাগর। কলকাতা বা শহরতলির গঙ্গা এবং গঙ্গাবক্ষ থেকে দুদিকের ১৫০ ফুট পর্যন্ত জমিতে কোনও ছবির শ্যুটিং করতে পারবে না ভেঙ্কটেশ ফিল্মস। জানিয়েছেন বন্দরের এস্টেট ম্যানেজার শুভ্রকমল ধর।

Updated By: Sep 16, 2015, 11:01 PM IST
যা হবে '১৫০ ফুট' দূর থেকে, গঙ্গাবক্ষে ভেঙ্কটেশকে শুটিংয়ের ছাড় দেবে না বন্দর

ওয়েব ডেস্ক: কোন্নগর থেকে সাগর। কলকাতা বা শহরতলির গঙ্গা এবং গঙ্গাবক্ষ থেকে দুদিকের ১৫০ ফুট পর্যন্ত জমিতে কোনও ছবির শ্যুটিং করতে পারবে না ভেঙ্কটেশ ফিল্মস। জানিয়েছেন বন্দরের এস্টেট ম্যানেজার শুভ্রকমল ধর।

তিনি বলেন, কোন্নগর থেকে সাগর পর্যন্ত হল কলকাতা বন্দর কর্তৃপক্ষের সীমানা। তারমধ্যে শ্যুটিং করতে হলে বন্দরের অনুমতি লাগে। সেই অনুমতি সাপেক্ষেই শ্যুটিং হয় কলকাতার বাবুঘাট, প্রিন্সেপ ঘাট, বাগবাজার বা শোভাবাজার ঘাটে। কিংবা হাওড়া সেতু, দ্বিতীয় হুগলি সেতু, স্যুইং ব্রিজ, কখনও বা একেবারে ডকের ভেতর। এ ছাড়া হুগলির তীর ধরে রায়চক, হুগলি পয়েন্ট, নূরপুর, ফলতা, গাদিয়াড়া, গেঁওখালি, হলদিয়ার মতো ‘স্পট’-এ অজস্র শ্যুটিং হয়। বন্দর কর্তৃপক্ষের বক্তব্য, রাজ্যের বিনোদন শিল্পের স্বার্থে এতদিন তাঁরা প্রযোজনা সংস্থাগুলিকে শ্যুটিংয়ের অনুমতি দিয়ে এসেছেন। কিন্তু যে সংস্থা বন্দরের জমি জোরে দখল করার চেষ্টা করে, তাদের সঙ্গে সহযোগিতা করা হবে না। ফলে গঙ্গাতীরে বা গঙ্গাবক্ষে শ্যুটিংয়ের দরজা আপাতত বন্ধ করল বন্দর কর্তৃপক্ষ।

.