Jagdeep Dhankhar: ভোট পরবর্তী 'অশান্তি'র প্রতিবাদে রাজভবনে BJP; রাজ্যের ভাবমূর্তি কলঙ্কিত: রাজ্যপাল

রাজভবন চত্বরে নিহতদের পরিবারের সঙ্গে কথা বললেন জগদীপ ধনখড়।

Updated By: May 10, 2022, 10:49 PM IST
Jagdeep Dhankhar: ভোট পরবর্তী 'অশান্তি'র প্রতিবাদে রাজভবনে BJP;  রাজ্যের ভাবমূর্তি কলঙ্কিত: রাজ্যপাল

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের পরিস্থিতি নিয়ে 'চিন্তিত' রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor Jagdeep Dhankhar)। বললেন, 'ভোটের পর হিংসার তাণ্ডব চলেছে। রাজ্য়ের ভাবমূর্তি কলঙ্কিত'। বাংলায় 'ভেদাভেদের রাজনীতি'র অভিযোগ তুলে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখার করার ইচ্ছা প্রকাশ করলেন তিনি।

রাজ্যে ভোট পরবর্তী 'অশান্তি'র (Post Poll Violence) প্রতিবাদে এবার আন্দোলনে নামল বিজেপি (BJP)। স্রেফ ধরনা নয়, এদিন রানি রাসমণি অ্যাভিনিউ থেকে মিছিল করে রাজভবনে যান সুকান্ত মজুমদার (Sukanta Majumder), শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), অগ্নিমিত্রা পল (Agnimitra Paul), প্রিয়াঙ্কা টিবরেওয়ালরা। সঙ্গে নিহতদের পরিবারের লোকেরা। রাজ্যপালের হাতে তুলে দেওয়া হয় নিহতদের তালিকা। এমনকী, রাজভবন চত্বরে নিহতদের পরিজনদের সঙ্গে কথাও বলেন তিনি। এরপরই তোপ দাগেন রাজ্যের বিরুদ্ধে। 

 

আরও পড়ুন: দেবাংশুর গুগলিতে বোল্ড আউট নেটিজেনরা, কটাক্ষের জবাবে ভিডিও পোস্ট সোশ্যাল মিডিয়ায়

রাজ্যপাল বলেন,  'রাজ্যের পরিস্থিতি নিয়ে আমি চিন্তিত। এখনও মৃতের পরিবার সুবিচার পায়নি। বাংলায় ভেদাভেদের রাজনীতি চলছে।  ক্ষতিপূরণ দেওয়ার ক্ষেত্রে পক্ষপাতিত্ব করা হচ্ছে। রামপুরহাটকাণ্ডে সরকার ক্ষতিপূরণ দিয়েছে। এই পরিবারগুলিকেও ক্ষতিপূরণ দেওয়া হোক। আমি মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলব'।

এর আগে, রাজ্যে ভোট পরবর্তী অশান্তি মামলায় CBI তদন্তের নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)। আদালতের নির্দেশে খুন, ধর্ষণের মতো গুরুতর অপরাধে তদন্ত করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (CBI)। আর অপেক্ষাকৃত কম গুরুত্বপূর্ণ মামলার তদন্তে সিট (SIT) গঠন করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.