খুনের মামলায় ফের গ্রেফতার হাতকাটা দিলীপ

ফের গ্রেফতার করা হল দমদম এলাকার কুখ্যাত দুষ্কৃতী হাতকাটা দিলীপকে। গতকাল, বুধবার গভীর রাতে তাকে লেকটাউন এলাকা থেকে গ্রেফতার করে পুলিস। পুরনো একটি খুনের মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা করেছিল আদালত। ক দিন ধরেই দিলীপকে খুঁজছিল পুলিস। গোপন সত্রে খবর পেয়ে লেকটাউনে লুকিয়ে থাকা দিলীপকে গ্রেফতার করা হয়। খুন-বোমাবাজি সহ একাধিক সমাজবিরোধী কাজের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ আছেন হাতকাটা দিলীপের বিরুদ্ধে।

Updated By: May 21, 2015, 01:21 PM IST
খুনের মামলায় ফের গ্রেফতার হাতকাটা দিলীপ

ওয়েব ডেস্ক: ফের গ্রেফতার করা হল দমদম এলাকার কুখ্যাত দুষ্কৃতী হাতকাটা দিলীপকে। গতকাল, বুধবার গভীর রাতে তাকে লেকটাউন এলাকা থেকে গ্রেফতার করে পুলিস। পুরনো একটি খুনের মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা করেছিল আদালত। ক দিন ধরেই দিলীপকে খুঁজছিল পুলিস। গোপন সত্রে খবর পেয়ে লেকটাউনে লুকিয়ে থাকা দিলীপকে গ্রেফতার করা হয়। খুন-বোমাবাজি সহ একাধিক সমাজবিরোধী কাজের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ আছেন হাতকাটা দিলীপের বিরুদ্ধে।

২০০৪ সালে বামফ্রন্ট জমানায় নয়াপট্টিতে এক সংঘর্ষে তিন জনের মৃত্যু হয়। সেই খুনের ঘটনায় অভিযুক্ত হয়ে দিলীপের যাবজ্জীবন কারাদণ্ড হয়েছিল। ২০১১ সালে অবশ্য সে জামিনে মুক্তি পেয়ে যায়। 

.