বুধবার নেতাজি ইন্ডোরে ISL জয়ী অ্যাটলেটিকো দ্য কলকাতাকে সংবর্ধনা দেবে রাজ্য সরকার, নবান্নে ঘোষণা মুখ্যমন্ত্রীর

মাস্টার ব্লাস্টারকে ফুটবল মাঠে মাত করে দিয়ে প্রথম ISL ছিনিয়ে নিয়েছেন মহারাজ। দল নিয়ে শহরে ফিরেছেন গতকালই। শহরের অভিজাত এক শপিং মলে গ্র্যান্ড সংবর্ধনাও দেওয়া হয়েছে অ্যাটলেটিকো দ্য কলকাতার ফুটবলার, কোচ এবং সাপোর্টিং স্টাফদের। সোমবার নবান্নে দলের কর্তারা দেখা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। শুধু অ্যাটলেটিকোই নয়, সমস্ত দলকে অভিনন্দন জানান মুখ্যমন্ত্রী। প্রথম আইএসএল আয়োজকদেরও অভিনন্দন জানান তিনি। বুধবার নেতাজি ইন্ডোরে অ্যাটলেটিকোকে সংবর্ধনা জানাবে রাজ্য। সোমবার নবান্নে ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

Updated By: Dec 22, 2014, 11:20 PM IST
বুধবার নেতাজি ইন্ডোরে ISL জয়ী অ্যাটলেটিকো দ্য কলকাতাকে সংবর্ধনা দেবে রাজ্য সরকার, নবান্নে ঘোষণা মুখ্যমন্ত্রীর
Photo courtesy: Sourav Ganguly official Facebook Page

ওয়েব ডেস্ক: মাস্টার ব্লাস্টারকে ফুটবল মাঠে মাত করে দিয়ে প্রথম ISL ছিনিয়ে নিয়েছেন মহারাজ। দল নিয়ে শহরে ফিরেছেন গতকালই। শহরের অভিজাত এক শপিং মলে গ্র্যান্ড সংবর্ধনাও দেওয়া হয়েছে অ্যাটলেটিকো দ্য কলকাতার ফুটবলার, কোচ এবং সাপোর্টিং স্টাফদের। সোমবার নবান্নে দলের কর্তারা দেখা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। শুধু অ্যাটলেটিকোই নয়, সমস্ত দলকে অভিনন্দন জানান মুখ্যমন্ত্রী। প্রথম আইএসএল আয়োজকদেরও অভিনন্দন জানান তিনি। বুধবার নেতাজি ইন্ডোরে অ্যাটলেটিকোকে সংবর্ধনা জানাবে রাজ্য। সোমবার নবান্নে ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

শনিবার রাতে মুম্বইয়ের মাটিতে দাদাগিরি দেখতে প্রথমবারের জন্য আইএসএল চ্যাম্পিয়ন হয় সৌরভের দল। সারারাত ধরে উচ্ছ্বাস চলে মুম্বইতে। রবিবার দুপুর দেড়টায় দমদম বিমানবন্দরে অবতরণ করে আতলেতিকো দে কলকাতার বিশেষ বিমান। দুটো নাগাদ বিমানবন্দর থেকে একে একে বেরিয়ে আসেন সৌরভ, লুই গার্সিয়ারা। সুদৃশ্য আইএসএল ট্রফি বাসের সামনে রেখে কোয়েস্ট মলের দিকে রওনা দেয় আতলেতিকোর টিম বাস। রাস্তার দুপাশে তখন অজস্র মানুষের ভিড়। হাত নেড়ে গার্সিয়া-এডেল বেটেদের কুর্নিশ জানান কলকাতার ফুটবলপ্রিয় মানুষ।  

বিকেল তিনটের মধ্যেই কোয়েস্ট মলে পৌছে যায় অ্যাটলেটিকোর টিম বাস। ট্রফি সামনে রেখে মলের মধ্যেই উচ্ছ্বাসে মাতে টিম আতলেতিকো। খোলা হয় শ্যাম্পেন। সেমিফাইনাল-ফাইনালে না খেলতে পারায় উচ্ছ্বাসের মধ্যেও কিছুটা মনমরা ছিলেন তারকা স্ট্রাইকার ফিকরু। কিন্তু দর্শকের নয়নের মণি হয়ে থাকলেন তারকা এই স্ট্রাইকারই। ফিকরুর জন্যই সবচেয়ে বেশি গলা ফাটালেন অ্যাটলেটিকোর সমর্থকরা।

.