ফের জেলে গিয়ে কুণালের বয়ান রেকর্ডের নির্দেশ আদালতের

আর একবার সিবিআইকে জেলে গিয়ে কুণাল ঘোষের বয়ান রেকর্ড করার নির্দেশ দিল আদালত। কুণালের দাবি, সারদাকাণ্ডে জড়িত প্রভাবশালীদের বিরুদ্ধে বেশকিছু নতুন তথ্য তিনি সিবিআইকে দিতে চান। এরপরেই তাঁর বয়ান রেকর্ডের আর্জি মঞ্জুর হয়।

Updated By: Dec 22, 2014, 08:41 PM IST
ফের জেলে গিয়ে কুণালের বয়ান রেকর্ডের নির্দেশ আদালতের

কলকাতা: আর একবার সিবিআইকে জেলে গিয়ে কুণাল ঘোষের বয়ান রেকর্ড করার নির্দেশ দিল আদালত। কুণালের দাবি, সারদাকাণ্ডে জড়িত প্রভাবশালীদের বিরুদ্ধে বেশকিছু নতুন তথ্য তিনি সিবিআইকে দিতে চান। এরপরেই তাঁর বয়ান রেকর্ডের আর্জি মঞ্জুর হয়।

প্রভাবশালীরা গ্রেফতার হতে শুরু করেছে সারদাকাণ্ডে। প্রভাবশালীদের মধ্যে এখনও অনেকে অধরা রয়েছেন যাঁদের বিরুদ্ধে  সিবিআইকে তথ্য দিতে চান কুণাল ঘোষ। এই তথ্য তিনি আগে কখনও সিবিআইকে জানাননি। সোমবার নগর দায়রা আ দালতে তোলা হলে বিচারকের কাছে ফের তাঁর বয়ান রেকর্ডের আর্জি জানান কুণাল। সারদাকাণ্ডে সবচেয়ে বেশি সুবিধা পেয়েছেন বলে এদিনও ফের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূলের সাসপেন্ডেড সাংসদ। রাজ্য সরকার পুলিস দিয়ে তাঁর সর্বনাশের চেষ্টা করছে বলেও এদিন আদালতে অভিযোগ করেন তিনি। এরপরই সিবিআইকে জেলে গিয়ে কুণালের বয়ান রেকর্ডের নির্দেশ দেয় আদালত।

সারদা ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের মামলায় সোমবার পেশ করা হয় মনোজ নাগেলকে। এই মামলায় অভিযুক্ত হওয়া সত্ত্বেও সিবিআইয়ের চার্জশিটে  মনোজের নাম নেই। অথচ তাঁকে চার্জশিট থেকে ডিসচার্জও করা হয়নি। মনোজ নিয়ে এই মামলায় সিবিআইয়ের কী অবস্থান তা দশ দিনের মধ্যে আদালতের কাছে জানাতে হবে সিবিআইকে। সারদাকর্তা সুদীপ্ত সেন, দেবযানী মুখোপাধ্যায় ও কুণাল ঘোষকে দোসরা জানুয়ারি পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

 

.