ফুড ইন্সপেক্টর পরিচয় দিয়ে বাজারে হানা, ভবানীপুর পুলিসের জালে ভুয়ো পুর অফিসার

বৃহস্পতিবার আড়াইটে নাগাদ খালসা স্কুলের উল্টো দিকে একটি স্টেশনারি দোকানে আসে স্বপন সমাদ্দার নামের ওই প্রতারক

Updated By: Jul 22, 2021, 11:11 PM IST
ফুড ইন্সপেক্টর পরিচয় দিয়ে বাজারে হানা, ভবানীপুর পুলিসের জালে ভুয়ো পুর অফিসার

নিজস্ব প্রতিবেদন: ভুয়ো আইএএস, সিআইডি অফিসারের পর এবার ভুয়ো কেএমসি অফিসার। জগুবাবুর বাজার থেকে কলকাতা পুরসভার ওই ভুয়ো অফিসারকে ধরল ভবানীপুর থানার পুলিস।

পুলিস সূত্রে খবর, ফুড ইন্সপেক্টরের পরিচয় দিয়ে জগুবাবুর বাজারে হানা দেয় স্বপন সমাদ্দার নামে ওই প্রতাকর। টাকার বিনিময়ে ট্রেড লাইসেন্স সহ অন্যান্য বিষয়ে কিছু সুবিধে পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছিলেন ব্যবসায়ীদের। তখনই সন্দেহ হয় ব্যবসায়ীদের। তারা খবর দেন পুলিসে।

আরও পড়ুন-শান্তনুর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার তোড়জোড়, আনা হচ্ছে স্বাধিকার ভঙ্গের প্রস্তাব!

বেশ কয়েকদিন ধরেই ওই অঞ্চলের যেসব পুরকর্মীরা রয়েছেন তাদের এলাকার দোকানদাররা অভিযোগ করছিলেন, একজন ব্যক্তি দোকানদারদের বলছেন যে তিনি কলকাতা পুরসভার ফুড ডিপার্টমেন্টের ইন্সপেক্টর। যদি দোকানের লাইসেন্সের কোনও সমস্যা থাকে তাহলে সামান্য কিছু টাকার বিনিময়ে তিনি সেই সমস্যার সমাধান করে দেবেন। পুরকর্মীরা ওই কথা শুনে তা জানান পুর কো-অর্ডিনেটরদের। তার পর থেকেই বিষয়টির উপরে নজরদারি শুরু হয়।

আরও পড়ুন-কালীঘাটে পিকে, অভিষেক, সুব্রতর সঙ্গে বৈঠক 'ফাঁস', 'ফোন রেকর্ডার' ধরলেন Mamata

বৃহস্পতিবার আড়াইটে নাগাদ খালসা স্কুলের উল্টো দিকে একটি স্টেশনারি দোকানে আসে স্বপন সমাদ্দার নামের ওই প্রতারক। তখনই দোকানদাররা পুরকর্মীদের জানান। তারা গিয়ে স্বপনকে হাতেনাতে ধরে ফেলেন। খবর দেওয়া হয় ভবানীপুর থানায়। তার পরই গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে। ওই পরিচয় দিয়ে আর কোথায় কী করেছেন তা খোঁজ নিয়ে দেখছে পুলিস।  আাগামিকাল তাকে আলিপুর আদালকে তোলা হবে। পাশাপাশি তার কালীঘাটের বাড়িতেও তল্লাশি চালানো হবে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.