Kolkata Police Constable Arrested: ডাকাতির ঘটনায় জড়িত, গ্রেফতার কলকাতা পুলিসের কনস্টেবল

ওই ঘটনায় গত রবিবার গ্রেফতার করা হয় অমিয় উপাধ্যায় নামে এক কনস্টেবলকে। তাকে জিজ্ঞাসাবাদ করতে তিনি দেবাশিসের নাম বলেন। তিনি কলকাতা পুলিসের স্পেশাল ব্রাঞ্চে কর্মরত

Updated By: Oct 26, 2022, 06:53 PM IST
Kolkata Police Constable Arrested: ডাকাতির ঘটনায় জড়িত, গ্রেফতার কলকাতা পুলিসের কনস্টেবল

পিয়ালি মিত্র: কলকাতা পুলিসের জালে কলকাতা পুলিসেরই এক কনস্টেবল। দেবাশিস দাস নামে ওই কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে সল্টলেক পুলিস হাউজিং থেকে। একটি ডাকাতির ঘটনায় আগেই গ্রেফতার হয়েছিলেন অমিয় উপাধ্যায় নামে এক কনস্টেবল। তাকে জেরা করেই খোঁজ মিলেছে এই দেবাশিসের। কলাকার স্ট্রিটের একটি ডাকাতির ঘটনায় গ্রেফতার করা হয়েছে ওই দুই কনসল্টেবলকে।

আরও পড়ুন-তৃণমূল নেতার পুকুরে পাতা মরণফাঁদ! সাতসকালে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু দম্পতির

গত জুন মাসে এক ব্যবসায়ী ১ কোটি ২৫ লাখ টাকা নিয়ে তারতলার একটি ব্যাঙ্কে এসেছিলেন আরটিজিএস করার জন্য। কিন্তু ব্যাঙ্কে সমস্যা হওয়ায় আরটিজিএস করা যায়নি। তখন ওই ব্যবসায়ী তার এক বন্ধুকে ডেকে নেন। ওইসময় সেই বন্ধু তাকে নিয়ে যান কলাকার স্ট্রিটের একটি ব্যাঙ্ক। সেখানে ব্যাঙ্কে আরটিজিএস হবে বলা হলেও কিছুটা অপেক্ষে করতে বলা হয়। বাইরে অপেক্ষা করা সময়েই ২ জন এসে পুলিস পরিচয় দিয়ে ওই ব্যবসায়ীর ব্যাগ পরীক্ষা করেন। ওই বিপুল টাকা মিলতেই ঘটনাস্থলে চলে আসে একটি পুলিসের গাড়ি। ওই ব্যবসায়ীকে তুলে নিয়ে যাওয়া হয়। পথে তার ব্যাগ কেড়ে নিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়।

ওই ঘটনায় ব্যবসায়ী পুলিসে অভিযোগ করেন। ওই ঘটনায় গত রবিবার গ্রেফতার করা হয় অমিয় উপাধ্যায় নামে এক কনস্টেবলকে। তাকে জিজ্ঞাসাবাদ করতে তিনি দেবাশিসের নাম বলেন। তিনি কলকাতা পুলিসের স্পেশাল ব্রাঞ্চে কর্মরত। তাকে জেরা করে বেরিয়ে আসে গোটা ঘটনা। আজ দেবাশিসকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.