Buddhadeb Bhattacharya: লাল গোলাপের তোড়ায় বুদ্ধকে শুভেচ্ছা কুণালের

'এখন চর্তুদিক থেকে সমালোচিত হয়ে হয়তো বোধোদয় হয়েছে। বুদ্ধদেব ভট্টাচার্যের কিছু যায় আসে না। কুণাল ঘোষ খবর হয়'।

Updated By: Aug 11, 2023, 09:09 PM IST
Buddhadeb Bhattacharya: লাল গোলাপের তোড়ায় বুদ্ধকে শুভেচ্ছা কুণালের

মৌমিতা চক্রবর্তী: পাম অ্যাভিনিউ-র বাড়িতে পৌঁছে গেল  লাল গোলাপের তোড়া। সঙ্গে রবীন্দ্রসঙ্গীতের সিডি আর নিজের ২ লেখা দুটি বই। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর বুদ্ধদেব ভট্টাচার্যকে শুভেচ্ছা জানালেন কুণাল ঘোষ। 

আরও পড়ুন: Jadavpur University Student Death: ১০০০ টাকায় মেসের গেস্ট! স্বপ্নদীপের রহস্যমৃত্যুতে FIR-এ নাম প্রাক্তন ছাত্র সৌরভ চৌধুরীর

দীর্ঘদিন ধরে গুরুতর অসুস্থ তিনি। একসময়ে যিনি রাজ্যের মুখ্যমন্ত্রী ছিলেন, সেই বুদ্ধদেব ভট্টাচার্য এখন শয্যাশায়ী। সম্প্রতি শ্বাসকষ্টের সমস্যা বেড়েছিল। আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল প্রাক্তন মুখ্যমন্ত্রীকে। প্রায় সপ্তাহ দেড়েক ছিলেন হাসপাতালে। অবশেষে বাড়ি ফিরেছেন বুদ্ধবাবু। কবে? বুধবার।

এদিকে বুদ্ধদেব ভট্টাচার্য তখন হাসপাতালে। শারীরিক অবস্থা সংকটজনক হলেও স্থিতিশীল। প্রাক্তন মুখ্যমন্ত্রীর অসুস্থতা নিয়ে কুণাল ঘোষের ফেসবুকে পোস্টে সমালোচনার ঝড় ওঠে। ফেসবুক পোস্টে তিনি লেখেন, 'বুদ্ধবাবুর আরোগ্য আমিও চাই, উনি সুস্থ থাকুন; কিন্তু দয়া করে আদিখ্যেতার পোস্টে ওঁকে মহাপুরুষ বানাবেন না। উনি সিপিএম আর ওঁর ঔদ্ধত্যপূর্ণ ভুলে বহু ক্ষতি হয়েছে’। 

আরও পড়ুন: Exclusive: 'দেখলাম, হঠাৎ করে একজন ঝাঁপ দিল!' প্রত্যক্ষদর্শীর হাড়হিম বয়ান...

কী প্রতিক্রিয়া সিপিএমের? দলের যুব নেতা সৃজন ভট্টাচার্য বলেন, 'কুণাল ঘোষ আর বুদ্ধদেব ভট্টাচার্য এক ব্রাকেটে আসেন কখনও! বুদ্ধদেব ভট্টাচার্যকে এমন হাজার হাজার মানুষ শুভেচ্ছা পাঠায়, বিভিন্ন দলের'। সঙ্গে কটাক্ষ,'বুদ্ধদেব ভট্টাচার্য একটা আকাশের মতো ব্যাপার। কুণাল ঘোষ মাঝ-খানে ঘরের জানলা বন্ধ করে ভেবেছিলেন, আকাশটাকে ঢেকে দেওয়া গিয়েছে। এখন চর্তুদিক থেকে সমালোচিত হয়ে হয়তো বোধোদয় হয়েছে। বুদ্ধদেব ভট্টাচার্যের কিছু যায় আসে না। কুণাল ঘোষ খবর হয়'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.