নিষ্ক্রিয়তার অভিযোগে ফের নির্বাচন কমিশনের দ্বারস্থ বামেরা

পুরসভা ভোটের আগেই উত্তপ্ত রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি। নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠুভাবে পরিচালনা করার দাবিতে ইতিমধ্যেই একাধিকবার রাজ্য নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে বামেরা। বৃহস্পতিবার আবারও একই দাবিতে নির্বাচন কমিশনে যায় বাম প্রতিনিধিদল।

Updated By: May 24, 2012, 11:31 PM IST

পুরসভা ভোটের আগেই উত্তপ্ত রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি। নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠুভাবে পরিচালনা করার দাবিতে ইতিমধ্যেই একাধিকবার রাজ্য নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছে বামেরা। বৃহস্পতিবার আবারও একই দাবিতে নির্বাচন কমিশনে যায় বাম প্রতিনিধিদল।
আগামী ৩ জুন রাজ্যের ছটি পৌরসভার নির্বাচন। আর তার আগেই ক্ষমতায় থাকা তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে রাজনৈতিক সন্ত্রাসের অভিযোগ তুলেছেন বিরোধী বাম থেকে শরিক কংগ্রেসও। অবাধ নির্বাচনের দাবিতে ইতিমধ্যেই বেশ কয়েকবার রাজ্য নির্বাচন কমিশনের দ্বারস্থও হয়েছে বামেরা। বৃহস্পতিবারও তাঁদের অভিযোগ ছিল একাধিকবার অভিযোগ জানানো সত্বেও ব্যবস্থা নেয়নি নির্বাচন কমিশন। পুলিসের বিরুদ্ধেও নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন বামেরা। তাঁদের অভিযোগ, বারবার জানানো সত্ত্বেও, বিশেষ কোনও ব্যাবস্থাই নেয়নি পুলিস। প্রশাসনিক চাপের জেরেই শাসকদলের অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যাবস্থাই নেওয়া হচ্ছে না বলেও অভিযোগ বাম নেতাদের।   

.