চিন্তিত মুখে সিবিআই দফতরে হাজিরা দিলেন পরিবহণ মন্ত্রী মদন মিত্র, চলছে জেরা

প্রভাবশালীদের তালিকায় রয়েছে  মদন মিত্রের নাম। সে জন্যই তাঁকে তলব করে সিবিআই। মদন মিত্রের হাজিরা ঘিরে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে সিজিও কমপ্লেক্স চত্বর।

Updated By: Dec 12, 2014, 02:05 PM IST
চিন্তিত মুখে সিবিআই দফতরে হাজিরা দিলেন পরিবহণ মন্ত্রী মদন মিত্র, চলছে জেরা

ওয়েব ডেস্ক: গায়ে চাদর, মুখে ধরা পড়ল একরাশ চিন্তা নিয়ে সিবিআই দফতরে হাজিরা দিতে ঢুকলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী মদন মিত্র। সরকারী গাড়ি না নিয়ে অন্য গাড়িতে সকাল ১০টা ৫৫ সিবিআই অফিসে আসেন। চলছে জেরা। সারদা কেলেঙ্কারিতে প্রভাবশালীদের ভূমিকা কী ছিল, তা নিয়ে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে সিবিআই। প্রভাবশালীদের তালিকায় রয়েছে  মদন মিত্রের নাম। সে জন্যই তাঁকে তলব করে সিবিআই। মদন মিত্রের হাজিরা ঘিরে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে সিজিও কমপ্লেক্স চত্বর। তবে দক্ষিণেশ্বর এবং ভবানীপুর, মদন মিত্রের দুটি বাড়িতেই সকাল থেকে খোঁজ নেই পরিবহণমন্ত্রীর।

একগুচ্ছ কর্মসূচি থাকায় বুধ বা বৃহস্পতিবার যাবেন না বলে সিবিআইকে জানিয়ে দিয়েছিলেন মদন মিত্র। পরিবহণমন্ত্রী নিজে জানিয়েছিলেন, তিনি শুক্রবার যেতে চান। এরপরই সিবিআই জানায় চলতি সপ্তাহের মধ্যে যে কোনও দিনই যেতে পারেন তিনি। সারদা কেলেঙ্কারি নিয়ে ভারতীয় দণ্ডবিধির ১৬০ ধারা অনুযায়ী সাক্ষী হিসেবে তাঁকে তলব করা হয়েছে।  

.