মদনের ইচ্ছে নেই, তবু আজই হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে মন্ত্রীকে

অনিচ্ছা সত্বেও আজই হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে মদন মিত্রকে। গতকাল পাঁচটি মেডিক্যাল টেস্টের রিপোর্ট একদম ঠিক আসার পরই কিছুটা চাপে পড়ে যান চিকিত্‍সকেরা। চিকিত্‍সা বিজ্ঞান মানতে গেলে এইসব রিপোর্ট ঠিকঠাক আসার পর যে অসুস্থতার কথা তিনি বলছেন সেই যুক্তি আর ধোপে টেকে না।

Updated By: Dec 27, 2014, 02:25 PM IST
মদনের ইচ্ছে নেই, তবু আজই হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে মন্ত্রীকে

কলকাতা: অনিচ্ছা সত্বেও আজই হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে মদন মিত্রকে। গতকাল পাঁচটি মেডিক্যাল টেস্টের রিপোর্ট একদম ঠিক আসার পরই কিছুটা চাপে পড়ে যান চিকিত্‍সকেরা। চিকিত্‍সা বিজ্ঞান মানতে গেলে এইসব রিপোর্ট ঠিকঠাক আসার পর যে অসুস্থতার কথা তিনি বলছেন সেই যুক্তি আর ধোপে টেকে না।

ছাড়ার সিদ্ধান্ত হয়ে গেছিলো কাল রাতেই। যদিও সূত্রের খবর, পরিবহণমন্ত্রী প্রাথমিক একটি আপত্তি জানিয়েছিলেন। চিকিত্‍সকদের জিজ্ঞেস করেন, আর কি কিছুই করার নেই? চিকিত্‍সকেরা তাঁকে বোঝান, এই পরিস্থিতিতে অ্যাঞ্জিওগ্রাম করাই একমাত্র উপায়। যা বেশ যন্ত্রণাদায়ক। সূত্রের খবর সেই শুনেই পিছিয়ে আসেন পরিবহনণন্ত্রী। এরপরই আজ তাঁকে ছাড়ার কথা ঘোষণা করে মেডিক্যাল বোর্ড। সাতদিন পর তাঁকে ফের রিভিউয়ের জন্য আসতে বলা হয়েছে। জেল কর্তৃপক্ষকে আসামীকে নিয়ে যাওয়ার কথাও জানিয়েছে দিয়েছে এসএসকেএম।

 

.