ফের পিছিয়ে গেল মদন মিত্রর জামিনের আবেদনের শুনানি

Updated By: Apr 16, 2015, 02:10 PM IST
ফের পিছিয়ে গেল মদন মিত্রর জামিনের আবেদনের শুনানি

 

ওয়েব ডেস্ক: ফের পিছিয়ে গেল মদন মিত্রর জামিনের আবেদনের শুনানি। আজ হাইকোর্টের বিচারপতি ইন্দিরা বন্দ্যোপাধ্যায়ের এজলাসে শুনানির কথা ছিল। যদিও, ব্যক্তিগত কারণ দেখিয়ে শেষ পর্যন্ত মামলাটি শুনতে চাননি তিনি।

মদন মিত্রর ছেলের বিয়েতে আমন্ত্রিত ছিলেন বিচারপতি ইন্দিরা বন্দ্যোপাধ্যায়। বিয়েতে না গেলেও বিতর্ক এড়াতে মন্ত্রীর জামিনের আবেদনের মামলা শুনতে চাইলেন না তিনি। এ বার জামিনের আর্জি কোন বিচারপতি শুনবেন তা ঠিক করবেন হাইকোর্টের প্রধান বিচারপতি।

এদিকে, বিচারককে চিঠি দিয়ে আত্মহত্যার হুমকি দিলেন কুণাল ঘোষ। মুকুল রায়ের নাম না করেই তিনি লিখেছেন, সারদার টাকা যার কাছে আছে, প্রমাণ থাকলেও তাঁকে ধরছে না সিবিআই। আদালতের বিচারক অরবিন্দ মিশ্রকে লেখা চিঠিতে কুণালের আরও অভিযোগ, জেলের ভেতরে বসেই তথ্য প্রমাণ নষ্ট করছেন মদন মিত্র। বিচারককে বিভ্রান্ত করা হচ্ছে। আর চুপ করে বসে আছে সিবিআই। এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন কুণাল ঘোষ। এ বার বিচারককে চরমপত্র দিয়ে আত্মহত্যার হুমকি দিলেন তিনি। মুকুল রায়ের নাম না করে কুণাল লিখেছেন, তৃণমূল সাংসদকে গ্রেফতার করা না হলে চরম পথ বেছে নেবেন তিনি।

কুণাল ঘোষের মন্তব্যে প্রতিক্রিয়া জানিয়েছেন আইনজীবী অরুণাভ ঘোষ। তার মতে,"কুণাল যা ঠিক বলছেন ঠিক বলছেন, এর মধ্যে অন্যায় কিছু নেই।"

.