সারদা কেলেঙ্কারি- পিছোল মদন মিত্রের জামিনের আবেদনের শুনানি, আত্মঘাতী এজেন্ট

হাইকোর্টে মদন মিত্রের জামিনের আবেদনের শুনানি ফের পিছোল। আজ বিচারপতি শুভ্রকমল  মুখার্জি ও বিচারপতি ইন্দ্রজিত্‍ ব্যানার্জির ডিভিশন বেঞ্চে মামলাটির শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু মদন মিত্রের মেডিক্যাল রিপোর্ট এদিন জমা পড়েনি।

Updated By: Apr 7, 2015, 06:39 PM IST
সারদা কেলেঙ্কারি- পিছোল মদন মিত্রের জামিনের আবেদনের শুনানি, আত্মঘাতী এজেন্ট

ওয়েব ডেস্ক: হাইকোর্টে মদন মিত্রের জামিনের আবেদনের শুনানি ফের পিছোল। আজ বিচারপতি শুভ্রকমল  মুখার্জি ও বিচারপতি ইন্দ্রজিত্‍ ব্যানার্জির ডিভিশন বেঞ্চে মামলাটির শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু মদন মিত্রের মেডিক্যাল রিপোর্ট এদিন জমা পড়েনি।

ওই রিপোর্ট এখনও হাতে পাওয়া যায়নি বলে সিবিআইয়ের আইনজীবী  জানান। রিপোর্ট হাতে পাওয়ার পরই শুনানির জন্য সিবিআইয়ের তরফে  আবেদন জানানো হয়।মদন মিত্রের আইনজীবীও এবিষয়ে সম্মতি জানান। আগামী ষোলোই এপ্রিল মামলার পরবর্তী শুনানি।

এদিকে, আমানতকারীদের চাপে আত্মঘাতী হলেন আরও এক সারদা এজেন্ট। বিধাননগরের ছয়নাভি এলাকায় গতকাল গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন ৩৮ বছরের শঙ্করচন্দ্র রায়। সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।

পরিবারের তরফে জানানো হয়েছে, সারদার এজেন্ট হিসেবে বাজার থেকে সাত লক্ষ টাকা আমানত সংগ্রহ করেছিলেন শঙ্কর চন্দ্র রায়। তার মধ্যে চার লক্ষ টাকা শোধও করেছিলেন তিনি। বাকি টাকার তাড়াতাড়ি মেটাতে চাপ দিচ্ছিলেন আমানতকারীদের। সেই মানসিক চাপেই ওই এজেন্ট আত্মঘাতী হয়েছেন বলে দাবি পরিবারের। 

.