জেলেও জমাই আদরে মদন

এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আলিপুর জেলের সেলে থাকতে হচ্ছে না পরিবহণমন্ত্রীকে। তাঁর জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে জেল হাসপাতালে।  তৈরি রাখা হয়েছে পাঁচ নম্বর বেড। আট ইঞ্চি পুরু গদি আর দুটি বালিশ কেনা হয়েছে মন্ত্রীর জন্য। কেনা হয়েছে দুটি উলেন কম্বলও। সবুজ পর্দা দিয়ে ঘিরে দেওয়া হয়েছে মন্ত্রী জন্য তৈরি শয্যা।

Updated By: Dec 28, 2014, 12:04 PM IST
জেলেও জমাই আদরে মদন

কলকাতা: এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আলিপুর জেলের সেলে থাকতে হচ্ছে না পরিবহণমন্ত্রীকে। তাঁর জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে জেল হাসপাতালে।  তৈরি রাখা হয়েছে পাঁচ নম্বর বেড। আট ইঞ্চি পুরু গদি আর দুটি বালিশ কেনা হয়েছে মন্ত্রীর জন্য। কেনা হয়েছে দুটি উলেন কম্বলও। সবুজ পর্দা দিয়ে ঘিরে দেওয়া হয়েছে মন্ত্রী জন্য তৈরি শয্যা।

আজ সকাল সাতটা পাঁচ মিনিটে তাঁকে নিয়ে আলিপুর কেন্দ্রীয় সংশোধনাগারের উদ্দেশে রওনা হয় পুলিস। হাসপাতাল ছাড়তে চান না বলে রাতেও চিকিত্সকদের জানান মন্ত্রী। তবে শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদলান। জানিয়ে দেন জ্যোতিষির কথা মেনে ভোর তিনটের পর জেলে যাবেন তিনি। কিন্তু ভোর রাতে ফের বেঁকে বসেন মদন মিত্র। হাসপাতাল ছাড়তে নারাজ ছিলেন মন্ত্রী। কিন্তু অনিচ্ছা সত্বেও তাঁকে জেল ছাড়তে হয় সকালে।

 

.