নতুন বছরের শুরুতেই নন্দীগ্রামে Mamata, জানুয়ারিতে সভা করার সম্ভাবনা

শহিদ দিবসে নন্দীগ্রামে মমতার কর্মসূচি স্থগিত হয়ে গিয়েছে।

Updated By: Jan 5, 2021, 04:33 PM IST
নতুন বছরের শুরুতেই নন্দীগ্রামে Mamata, জানুয়ারিতে সভা করার সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) দল ছাড়ার পর এবার নন্দীগ্রামে (Nandigram) যাচ্ছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আগামী ১৮ জানুয়ারি তেখালি বাজারে জনসভা করতে পারেন তিনি। সূত্র মারফৎ এমনই খবর পাওয়া গিয়েছে। সেই জনসভা থেকে কী বার্তা দেবেন তিনি? সেদিকে নজর রাজনৈতিক মহলের।

আরও পড়ুন: Laxmi ভালো ছেলে, খেলায় আরও সময় দিতে চায় : Mamata, অন্য সুর কুণাল-অরূপের

উল্লেখ্য, রাজ্যে পালাবদলের পর থেকে ৭ জানুয়ারি নন্দীগ্রামে (Nandigram) শহিদ দিবস পালন পালন করে তৃণমূল (TMC)। শুভেন্দু (Suvendu Adhikari) পরবর্তী সময়ে এবার শহিদ দিবসে খোদ দলনেত্রী, মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নন্দীগ্রামে যাওয়ার কথা ছিল। 'শুভেন্দুর গড়'- সভার প্রস্তুতিও চলছিল জোরকদমে। কিন্তু আচমকাই ছন্দপতন! গত মঙ্গলবার নন্দীগ্রামে মমতার কর্মসূচি স্থগিত রাখার কথা ঘোষণা করে তৃণমূল (TMC)। দলের তরফে জানানো হয়,  শহিদ দিবসে নন্দীগ্রামে যাচ্ছেন না মমতা (Mamata Banerjee)। বদলে সেদিন কর্মিসভা হবে সেখানে। সভা করবেন তৃণমূলের (TMC) রাজ্য সভাপতি সুব্রত বক্সি (Subrata Bakshi)। নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর জনসভা স্থগিত হওয়ার সুর চড়িয়েছিল বিজেপি (BJP)। এমনকী, নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) কটাক্ষ করেছিলেন শুভেন্দু অধিকারীও (Suvendu Adhikari)। 

আরও পড়ুন: এড়ালেন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক! Rajib-এর 'BJP যোগ' নিয়ে তুঙ্গে জল্পনা

যদিও তৃণমূলের (TMC) দাবি ছিল, 'অখিল গিরি অসুস্থ, করোনায় আক্রান্ত। অখিল গিরি জেলার অন্যতম বড় সংগঠক। তাঁকে ছাড়া সভা সম্ভব নয়। আর তাই ৭ তারিখের নন্দীগ্রামের সভা স্থগিত করা হয়েছে।' অবশেষে শহিদ দিবসের ১১ দিন পর নন্দীগ্রামে (Nandigram) যাচ্ছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। সূত্রের খবর, ১৮ জানুয়ারি তিনি সভা করতে পারেন তেখালি বাজার এলাকায়।

.