এড়ালেন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক! Rajib-এর 'BJP যোগ' নিয়ে তুঙ্গে জল্পনা

ঘনিষ্ঠ মহলে রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) জানিয়েছেন, তাঁর শরীর ভালো নেই। তাই আজকের বৈঠকে যাওয়া সম্ভব নয়।

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jan 5, 2021, 02:05 PM IST
এড়ালেন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক! Rajib-এর 'BJP যোগ' নিয়ে তুঙ্গে জল্পনা

নিজস্ব প্রতিবেদন : তৃণমূলের তরফে আপ্রাণ চেষ্টা করা হয়েছিল। চেষ্টা করা হয়েছিল মানভঞ্জনের। চেষ্টা করা হয়েছিল দলের সঙ্গে দূরত্ব কমানোর। কিন্তু রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) ইস্যুতে কার্যত যেন আর 'আশার আলো' দেখতে পাচ্ছে না তৃণমূল (TMC)। আজ তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের মধ্যে বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু সেই বৈঠকে যাচ্ছেন না রাজীব বন্দ্যোপাধ্য়ায় (Rajib Banerjee)। 

সূত্রের খবর, ঘনিষ্ঠ মহলে রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) জানিয়েছেন, তাঁর শরীর ভালো নেই। তাই আজকের বৈঠকে যাওয়া সম্ভব নয়। উল্লেখ্য, আজ বিকালে ক্যাবিনেট বৈঠকও রয়েছে। সেই বৈঠকেও মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় যোগ দেবেন কিনা, তা নিয়ে প্রশ্নচিহ্ন রয়েছে। প্রসঙ্গত, এর আগের ক্যাবিনেট বৈঠকেও অনুপস্থিত ছিলেন তিনি। যদিও তখন দলবদলের জল্পনা উড়িয়ে দেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। তবে গত কয়েক দিন ধরেই দলের কর্মসূচিতে কিন্তু গরহাজির থাকছেন রাজীব। বলাই বাহুল্য, মন্ত্রীর সাম্প্রতিক মন্তব্য, আজ পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে যোগ না দেওয়া, আরও একবার উসকে দিল তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা। বলে রাখি, চলতি মাসেই ফের রাজ্যে আসার কথা রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। এদিকে রাজীবের আজকের বৈঠকে যোগ না দেওয়া নিয়ে চুপ রয়েছে তৃণমূল শিবিরও।

আরও পড়ুন,  ফুলমার্কস নিয়ে পাস করলেন 'গুডবয়' রাজীব!

প্রসঙ্গত, "কর্মীরাই দলের সম্পদ। দলের কিছু নেতা আছে, যাঁরা কর্মীদের নাম ভাঙিয়ে খান। যাঁরা কর্মীদের চাকর-বাকর ভাবেন, ভাবাবেগ নিয়ে খেলেন, কর্মীরাই তাঁদের জবাব দেবেন। কর্মীরাই ওইসব নেতাদের ক্ষমতাচ্যুত করবেন।" দুদিন আগেই হাওড়ার বালিতে রবিবার একটি রক্তদান শিবিরে গিয়ে ফের 'বেসুরো' হন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। তাঁর এই মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। উল্লেখ্য, গতমাসে একটি অরাজনৈতিক অনুষ্ঠানে গিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় প্রথম দলের বিরুদ্ধে মুখ খোলেন। তোপ দাগেন, "আমি স্তাবকতায় বিশ্বাসী নই। ন্যাচরালি তাই নম্বর কম। দুর্নীতিগ্রস্তরা সামনের সারিতে।" তারপরই উস্কে ওঠে জল্পনা। তবে কি শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) পদাঙ্ক অনুসরণ করে বিজেপিতে (BJP) রাজীবও?

আরও পড়ুন, ১ লাখের 'স্টার মার্ক' নিয়ে ভোটের রেজাল্টে ফার্স্ট বয় রাজীব-ই!

.