করোনা আক্রান্ত Sukanta Majumdar-কে ফোন মুখ্যমন্ত্রীর, খোঁজ নিলেন BJP রাজ্য সভাপতির স্বাস্থ্যের

রবিবার সন্ধ্যায় সুকান্ত মজুমদারের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে।

Updated By: Jan 10, 2022, 03:12 PM IST
করোনা আক্রান্ত  Sukanta Majumdar-কে ফোন মুখ্যমন্ত্রীর, খোঁজ নিলেন BJP রাজ্য সভাপতির স্বাস্থ্যের

নিজস্ব প্রতিবেদন : করোনা আক্রান্ত বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে ফোন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফোন করে করোনা আক্রান্ত বিজেপি রাজ্য সভাপতির স্বাস্থ্যের খোঁজ খবর নেন মুখ্যমন্ত্রী। বেশ কিছুক্ষণ কথা হয় দুজনের। 

তিনি কেমন আছেন? সুকান্ত মজুমদারের কাছে জানতে চান মুখ্যমন্ত্রী। একইসঙ্গে কোনও দরকার হলে বিজেপি রাজ্য সভাপতি যেন নির্দ্বিধায় তাঁকে জানান, সুকান্ত মজুমদারকে ফোনে সেই আশ্বাসও দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। তবে দুই নেতৃত্বের মধ্যে ফোনে এদিন কোনও রাজনৈতিক বাক্যালাপ হয়নি। আলাপচারিতার সম্পূর্ণটাই ছিল সৌজন্যমূলক ও শরীর-স্বাস্থ্য কেন্দ্রিক। ফোন করে শরীর-স্বাস্থ্যের খোঁজ নেওয়ার পাশাপাশি বিজেপি রাজ্য সভাপতির দ্রুত সুস্থতা কামনায় শুভেচ্ছা জানিয়ে ফলের ঝুড়িও পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, রবিবার সন্ধ্যায় সুকান্ত মজুমদারের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে। র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্টে দেখা যায়, কোভিড পজিটিভ বিজেপি রাজ্য সভাপতি। করোনা আক্রান্ত বিজেপি রাজ্য সভাপতিকে রবিবার সন্ধ্য়াতেই ঢাকুরিয়ার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তিনি হাসপাতালের আইসোলেশন কেবিনে চিকিত্সাধীন। তাঁর লালারসের নমুনা RT-PCR টেস্টের জন্য পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, শনিবার থেকেই তাঁর মধ্যে করোনার উপসর্গ ছিল। হালকা জ্বর, সর্দি ও ঠান্ডা লেগেছিল তাঁর। প্রসঙ্গত, ইতিমধ্যেই বঙ্গ রাজনীতির বহু নেতা-নেত্রী করোনা আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত হয়েছেন বাবুল সুপ্রিয়, সুজিত বোস, অগ্নিমিত্রা পাল, অরূপ বিশ্বাস প্রমুখ। 

আরও পড়ুন, করোনা রোগীদের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে হরিশচন্দ্রপুরের 'মানবিক' পুলিস

হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্য়াগ শঙ্কুদেবের, গুরুত্বই দিতে নারাজ রাজ্য বিজেপি

আচমকাই দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ? জি ২৪ ঘণ্টাকে কী বললেন শঙ্কুদেব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.