Buddhadeb Bhattacharya Hospitalised: বুদ্ধকে দেখতে হাসপাতালে মমতা; 'মনে হল, আমাকে দেখে হাত নাড়লেন', বললেন মুখ্যমন্ত্রী

ভেন্টিলেশনকে বের করে আনা হয়েছে বুদ্ধদেব ভট্টাচার্যকে। সিটি স্ক্যানের প্রাথমিক রিপোর্টে নিউমোনিয়ার লক্ষণ ধরা পড়েছে। খবর হাসপাতাল সূত্রে।  

Updated By: Jul 31, 2023, 05:53 PM IST
Buddhadeb Bhattacharya Hospitalised: বুদ্ধকে দেখতে হাসপাতালে মমতা; 'মনে হল, আমাকে দেখে হাত নাড়লেন', বললেন মুখ্যমন্ত্রী

মৈত্রেয়ী ভট্টাচার্য:  'আমার যেটুকু মনে হল, আমাকে হাত নাড়লেন। এখন ভালোই আছেন। স্থিতিশীল আছেন'। বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী। বললেন, 'হাসপাতালে চিকিৎসা চলছে। ওরা সাধ্যমতো ভালো করে করছে। বোর্ডও তৈরি হয়েছে'।

আরও পড়ুন: Buddhadeb Bhattacharya Hospitalised: অসুস্থ বুদ্ধকে ঘিরে তুলকালাম, কুণালের 'মহাপুরুষ' মন্তব্যে উঠল রুচির প্রশ্ন

দীর্ঘদিন ধরে গুরুতর অসুস্থ তিনি। একসময়ে যিনি রাজ্যের মুখ্যমন্ত্রী ছিলেন, সেই বুদ্ধদেব ভট্টাচার্য এখন শয্যাশায়ী। সংক্রমণের আশঙ্কার তাঁর সঙ্গে কাউকে দেখা করারও অনুমতি দেন না চিকিৎসকরা। শনিবার আচমকাই শ্বাসকষ্ট বাড়ে। এরপরই তাঁকে ভর্তি করা হয় শহরের একটি বেসরকারি হাসপাতালে।

এদিকে যে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, সেদিনই পূর্বসূরীর খোঁজখবর নিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এদিন বিকেলে বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে নিজে হাসপাতালে যান মমতা। বাইরে বেরিয়ে তিনি বলেন, 'ওনার জ্ঞান আছে ভালোই। হাত নাড়লেন। ভেন্টিলেশন থেকে খুলে নেওয়া হয়েছে। বাইপ্যাকটা চলছে। আমার মনে হয়েছে, প্যারামিটারগুলি অনেকটাই ঠিক আছে। বাদবাকীটা উনি কেমন আছেন,  কী আছেন, যাঁরা মেডিক্যাল বোর্ডে আছেন বা যাঁরা চিকিৎসা করছেন, তাঁরাই বলতে পারে। আমি ডাক্তার নই'।

আরও পড়ুন: Bus Fare: বাড়ছে বাসের ভাড়া? নবান্নে জমা পড়ল রিপোর্ট!

হাসপাতাল সূত্রে খবর, শারীরিক অবস্থা এখনও সংকটজনক। তবে স্থিতিশীল বুদ্ধদেব ভট্টাচার্য। ভেন্টিলেশনকে বের করে আনা হয়েছে তাঁকে। এদিন সকালে সিটি স্ক্যান করা হয়। প্রাথমিক রিপোর্টে নিউমোনিয়ার লক্ষণ ধরা পড়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.