পিকে-র উপস্থিতিতে তৃণমূল ভবনে দলীয় বিধায়কদের নিয়ে বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়

প্রশান্ত কিশোর ২০২১ বিধানসভা ভোটে তৃণমূলের স্ট্র্যাটেজি তৈরির দায়িত্বে...

Updated By: Jul 11, 2019, 05:47 PM IST
পিকে-র উপস্থিতিতে তৃণমূল ভবনে দলীয় বিধায়কদের নিয়ে বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল ভবনে বিধায়কদের নিয়ে বৈঠকে বসেছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বৈঠকে উপস্থিত রয়েছেন পিকে অর্থাত্ প্রশান্ত কিশোর।  বৈঠক শুরুর আগে একটি কালো গাড়িতে করে প্রশান্ত কিশোরকে তৃণমূল ভবনে ঢুকতে দেখা যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তৃণমূল ভবনে ঢোকেন পিকে।

লোকসভা ভোটের ফল বেরিয়েছে ২৩ মে। ভোটের ফল বেরতেই দেখা যায়, তৃণমূলকে বেগ দিয়ে বাংলায় ১৮ আসনে জয় ছিনিয়ে নিয়েছে বিজেপি। সেখানে তৃণমূলের আসনসংখ্যা বিজেপির থেকে মাত্র ৪টি বেশি, ২২। লোকসভা ভোটে এহেন 'ভরাডুবি'র পর রাজনৈতিক পরামর্শদাতা হিসেবে প্রশান্ত কিশোরকে নিয়োগ করে তৃণমূল।

২০২১-এ বিধানসভা ভোট। বিধানসভা ভোটকে টার্গেট করেই পিকে-কে নিয়োগ করে তৃণমূল। প্রশান্ত কিশোর ২০২১ বিধানসভা ভোটে তৃণমূলের স্ট্র্যাটেজি তৈরির দায়িত্ব নেওয়ার পর থেকেই শোরগোল পড়ে যায় সব মহলে। একদিকে দায়িত্ব নেওয়ার পর যখন সোশ্যাল মিডিয়ায় জোরকদমে তৃণমূলের সেনাবাহিনী তৈরির কাজে নেমে পড়েছে পিকে-র টিম, ঠিক তখন আজ প্রথমবার তৃণমূল ভবনে বৈঠকে উপস্থিত প্রশান্ত কিশোর নিজে।

সামনে ২১ জুলাই। তাই তার আগে আজ তৃণমূল ভবনে দলীয় বিধায়কদের কী বার্তা দেন তৃণমূল নেত্রী? ভোট বৈতরণী পার করার জন্য তৃণমূলকে কোন কৌশল বাতলে দেন পিকে? সেইদিকেই নজর সবার। তা জানতে উত্সুক সবাই। আরও পড়ুন, দিদির সেনাবাহিনীতে ৫ লক্ষ সৈন্য জোগাড় করতে রণনীতি ভোটগুরু প্রশান্তের

.