Mamata Banerjee: 'কতবড় নেতা হয়ে গিয়েছ, যে চেয়ার ছেড়ে উঠে পড়ছ'? কাজলকে ধমক মমতার!

 'মনে রেখো, দল তোমাকে জেলা সভাধিপতির দায়িত্ব দিয়েছে।  আবার সেই দায়িত্ব থেকে সরাতেও পারে। তুমি জেলা পরিষদের সভাধিপতি। গোটা বীরভুম জেলা দাপিয়ে বেড়ানোর দরকার নেই'।  

Updated By: Jan 23, 2024, 08:18 PM IST
Mamata Banerjee: 'কতবড় নেতা হয়ে গিয়েছ, যে চেয়ার ছেড়ে উঠে পড়ছ'? কাজলকে ধমক মমতার!

প্রবীর চক্রবর্তী: 'কতবড় নেতা হয়ে গিয়েছ, যে চেয়ার ছেড়ে উঠে পড়ছ'? কালীঘাটে তৃণমূলের বৈঠকে ভর্ৎসনার মুখে বীরভূমের নেতা কাজল শেখ! তাঁকে সতর্ক করে দিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্য়ায়। বললেন, 'মনে রেখো, দল তোমাকে জেলা সভাধিপতির দায়িত্ব দিয়েছে।  আবার সেই দায়িত্ব থেকে সরাতেও পারে। তুমি জেলা পরিষদের সভাধিপতি। গোটা বীরভুম জেলা দাপিয়ে বেড়ানোর দরকার নেই'।

আরও পড়ুন:  Mamata Banerjee | Birbhum: 'অনুব্রতকে ভোলা যাবে না', বীরভূমে মমতার নয়া কোর কমিটিতে বাদ কাজল!

সূত্রে খবর,  বীরভূমে বিধানসভা কেন্দ্র ভিত্তিক ৫ সদস্যর নতুন কোর কমিটি গঠন করে দিয়েছেন মমতা। সেই কমিটিকে অনুব্রত ঘনিষ্ঠদেরই প্রভাব! তৃণমূলনেত্রী বলেন, 'অনুব্রত মণ্ডলকে ভোলা যাবে না। ও সংগঠন দেখত। বিনা কারণে আটকে রেখেছে। একদিন তো ছাড়া পাবে। ফিরে এলে জায়গা ফেরত পাবে'।

বীরভূমে তৃণমূলের নয়া কোর কমিটি
----------
চন্দ্রনাথ সিনহা
বিকাশ রায়চৌধুরী
অভিজিৎ সিংহ
আশিস বন্দ্যোপাধ্যায়
সুদীপ্ত ঘোষ

 

এদিকে অনুব্রতের অনুপস্থিতিতে বীরভূমে যিনি তৃণমূলের প্রথমসারিতে চলে এসেছিলেন, সেই কাজল শেখকে কিন্তু রাখা হয়নি কোর কমিটিতে। কেন?  শান্তিনিকেতনে এবারই প্রথম পৌষমেলার আয়োজন করেছিল জেলা প্রশাসন। কিন্তু মেলা আয়োজন নিয়ে বৈঠকে খানিকক্ষণ থেকেই বেরিয়ে যান  জেলা পরিষদের সভাপধিপতি কাজল শেখ। আর তাতেই রীতিমতো ক্ষুদ্ধ মমতা। কাজলকে বলেন,  'আপাতত তোমাকে নতুন কোর কমিটিতে জায়গা দেওয়া হচ্ছে না। পরে প্রয়োজনে ডেকে নেওয়া হতে পারে'।

আরও পড়ুন:  Mamata Banerjee | Suvendu Adhikari: ২০ বছর ধরে চেষ্টা করলাম, পারিনি, আমি ক্ষমাপ্রার্থী: মমতা; পালটা 'রামাতঙ্ক' কটাক্ষ শুভেন্দুর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.