নোট ভোগান্তির প্রতিবাদে আজ পথে নামছেন মমতা

নোট ভোগান্তির প্রতিবাদে আজ পথে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রশিং পর্যন্ত মিছিল করবে তৃণমূল কংগ্রেস। শুরু থেকেই মিছিলে পা মেলাবেন তৃণমূল নেত্রী। বেলা বারোটা নাগাদ কলেজ স্কোয়ার থেকে শুরু হবে মিছিল। মেডিক্যাল কলেজের সামনে দিয়ে মিছিল পৌছবে হিন্দ সিনেমা। সেখান থেকে ওয়েলিংটন হয়ে মিছিল পড়বে এসএন ব্যানার্জি রোডে। শেষপর্যন্ত ডোরিনা ক্রশিংয়ে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Nov 28, 2016, 10:32 AM IST
নোট ভোগান্তির প্রতিবাদে আজ পথে নামছেন মমতা

ওয়েব ডেস্ক: নোট ভোগান্তির প্রতিবাদে আজ পথে নামছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রশিং পর্যন্ত মিছিল করবে তৃণমূল কংগ্রেস। শুরু থেকেই মিছিলে পা মেলাবেন তৃণমূল নেত্রী। বেলা বারোটা নাগাদ কলেজ স্কোয়ার থেকে শুরু হবে মিছিল। মেডিক্যাল কলেজের সামনে দিয়ে মিছিল পৌছবে হিন্দ সিনেমা। সেখান থেকে ওয়েলিংটন হয়ে মিছিল পড়বে এসএন ব্যানার্জি রোডে। শেষপর্যন্ত ডোরিনা ক্রশিংয়ে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন- সোমবার বামেদের ডাকা বনধকে সমর্থন নয়, দিল্লি থেকে টুইট মমতার

ধর্মঘটের সমর্থনে যাদবপুরে মিছিল বের করল বামেরা। নোট বাতিলের প্রতিবাদে প্ল্যাকার্ড নিয়ে মিছিল বের করেন সিপিএম সমর্থকরা। অন্য বাম দলগুলির সমর্থকরাও তাতে পা মেলান। বামেদের দাবি, নোট বাতিল ঘিরে দেশবাসীকে যে দুর্ভোগ পোহাতে হয়েছে তার প্রতিবাদ জানাতে বন্‍ধই একমাত্র হাতিয়ার।

আরও পড়ুন- বনধ ব্যার্থ করতে রাস্তায় মমতা প্রশাসন

.