কেন্দ্রীয় সরকারের ভাষায় কথা বলছেন রাজ্যপাল বললেন মমতা

সেনা বিতর্কে রাজ্যপালের মন্তব্যের কড়া সমালোচনা করলেন মুখ্যমন্ত্রী। টুইটে তিনি লিখেছেন, কেন্দ্রীয় সরকারের ভাষায় কথা বলছেন রাজ্যপাল! আটদিন তিনি শহরেই ছিলেন না। বিবৃতি দেওয়ার আগে সমস্ত ঘটনা যাচাই করা উচিত। এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক। এর আগে সেনা ইস্যুতে নাম না করে মুখ্যমন্ত্রীকে বার্তা দেন রাজ্যপাল। তাঁর মন্তব্য ছিল, সেনার বিরুদ্ধে অভিযোগ করার আগে প্রত্যেকের সতর্ক হওয়া উচিত।

Updated By: Dec 3, 2016, 10:14 PM IST
কেন্দ্রীয় সরকারের ভাষায় কথা বলছেন রাজ্যপাল বললেন মমতা

ওয়েব ডেস্ক: সেনা বিতর্কে রাজ্যপালের মন্তব্যের কড়া সমালোচনা করলেন মুখ্যমন্ত্রী। টুইটে তিনি লিখেছেন, কেন্দ্রীয় সরকারের ভাষায় কথা বলছেন রাজ্যপাল! আটদিন তিনি শহরেই ছিলেন না। বিবৃতি দেওয়ার আগে সমস্ত ঘটনা যাচাই করা উচিত। এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক। এর আগে সেনা ইস্যুতে নাম না করে মুখ্যমন্ত্রীকে বার্তা দেন রাজ্যপাল। তাঁর মন্তব্য ছিল, সেনার বিরুদ্ধে অভিযোগ করার আগে প্রত্যেকের সতর্ক হওয়া উচিত।

আরও পড়ুন- সেনা না সরলে এবার আইনি পদক্ষেপ, হুঁশিয়ারি মমতার

প্রসঙ্গত, টোলপ্লাজায় সেনার সমীক্ষা। বেজায় ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। নবান্নে মমতার রাতপাহারা। সংসদের দুই কক্ষে ঝড়। ঘটনা অনেক। কিন্তু ঘটার আরও ছিল বাকি। যখন মুখ খুললেন রাজ্যপাল। বললেন, ‘সেনাবাহিনীর মতো দায়িত্বশীল প্রতিষ্ঠানের বিরুদ্ধে কোনও অভিযোগ করার আগে প্রত্যেকের সতর্ক হওয়া উচিত।’

আরও পড়ুন- সেনা ইস্যুতে এবার রাজ্যকে দেওয়া চিঠি পেশ করল ইস্টার্ন কম্যান্ড

.