একবালপুরে কাজ দেওয়ার নামে শ্লীলতাহানির চেষ্টা! পুলিসের তত্‍পরতায় রক্ষা পেলেন তরুণী

হাতেনাতে ধরা পড়ল অভিযুক্ত।

Updated By: Jun 26, 2021, 01:08 PM IST
একবালপুরে কাজ দেওয়ার নামে শ্লীলতাহানির চেষ্টা! পুলিসের তত্‍পরতায় রক্ষা পেলেন তরুণী

নিজস্ব প্রতিবেদন: শহরে কাজ দেওয়ার নামে শ্লীলতাহানির চেষ্টা! মাঝ-রাতে ১০০ ডায়ালে ফোন করে রক্ষা পেলেন তরুণী। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি ঘটেছে একবালপুরের একটি গেস্ট হাউসে।

জানা গিয়েছে, ওই তরুণীর বাড়ি দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারে। কলকাতায় কাজে সন্ধান করছিলেন। বন্ধুদের মারফত্‍ বজবজের বাসিন্দা শেখ মুইনুদ্দিবের সঙ্গে যোগাযোগ হয় তাঁর। ওই তরুণীর দাবি, মইনুদ্দিনের ভরসাতেই কলকাতায় এসেছিলেন। স্রেফ কাজ দেওয়ার প্রতিশ্রুতিই নয়, একবালপুরের ওই গেস্ট হাউসে থাকারও ব্যবস্থ করে দিয়েছিল অভিযুক্ত।  কিন্তু শেষপর্যন্ত যে এমন ঘটনা ঘটবে, তা কে জানত!

আরও পড়ুন: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে পুলিসের জালে আরও ৩, দেবাঞ্জনের বিরুদ্ধে দায়ের নতুন অভিযোগ

ওই তরুণীর অভিযোগ, গতকাল মাঝ-রাত গেস্ট হাউসের একটি ঘরের দরজা বন্ধ করে তাঁর শ্লীলতাহানির চেষ্টা করে মইনুদ্দিন। এরপর কোনওরকমে নিজের মোবাইল থেকে ১০০ ডায়ালে ফোন করেন ওই তরুণী। ফোন পাওয়ার পর আর দেরি করেননি লালবাজারে আধিকারিকরা। খবর দেওয়া হয় একবালপুর থানায়। মাঝ-রাতে গেস্ট হাউস থেকে ওই তরুণীকে উদ্ধার করে পুলিস। ধরা পড়ে যায় অভিযুক্ত শেখ মইনুদ্দিনও।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.