মনিপুরের মুখ্যমন্ত্রীর ভাইকে কলকাতায় অপহরণ, গ্রেফতার ৫ দুষ্কৃতী

শনিবার ভোরে পার্ক সার্কাস এলাকার একটি ফ্ল্যাট থেকে টংবার্ন লুখোই সিং এবং তার বডিগার্ডকে উদ্ধার করেছে নিউটউন থানার পুলিস। গ্রেফতার করা হয়েছে ৫ অভিযুক্তকে।

Reported By: সুখেন্দু সরকার | Edited By: Priyanka Dutta | Updated By: Dec 14, 2019, 12:21 PM IST
মনিপুরের মুখ্যমন্ত্রীর ভাইকে কলকাতায় অপহরণ, গ্রেফতার ৫ দুষ্কৃতী

নিজস্ব প্রতিবেদন: মনিপুরের মুখ্যমন্ত্রীর মামাতো ভাইকে কলকাতা থেকে অপহরণ করে কয়েকজন দুষ্কৃতী, পরে পুলিসি সহায়তায় তাঁকে উদ্ধার করা হয়  টংবার্ন লুখোই সিংকে। শনিবার ভোরে পার্ক সার্কাস এলাকার একটি ফ্ল্যাট থেকে টংবার্ন লুখোই সিং এবং তার বডিগার্ডকে উদ্ধার করেছে নিউটউন থানার পুলিস। গ্রেফতার করা হয়েছে ৫ অভিযুক্তকে।

পুলিস সূত্রে খবর, শুক্রবার সকাল সাড়ে ১০টা নাগাদ নিউটউন অ্যাকশন এরিয়া ওয়ানের বিএ ৬৮ আবাসনের ফ্ল্যাটে ৫ অপরিচিত ব্যক্তি আসেন। কলিং বাজলে দরজা খুলে দেন মুখ্যন্ত্রীর ভাই টংবার্ন লুখোই। সেই সময় তাঁর বডিগার্ড ও পরিবারের বাকি সদস্যরাও ছিলেন ফ্ল্যাটে। নিজেদের সিবিআই অফিসার পরিচয় দিয়ে ৫ ব্যক্তি জানান, এই ফ্ল্যাটে প্রচুর নগদ লুকোনো রয়েছে বলে তাঁদের কাছে খবর। এরপরেই ফ্ল্যাটের সমস্ত ঘর তল্লাশি করতে থাকে তাঁরা। এরপরই লুখোই সিং-এর কাছে ১০ লক্ষ টাকা দাবি করেন ওই  দল। 

আরও পড়ুন: ১০১ জোড়া হিন্দু-মুসলিম পাত্র-পাত্রীর গণবিবাহ, উপস্থিত ছিলেন খোদ অনুব্রত

টাকা দিতে না পারায়, আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুখোই ও তাঁর বডিগার্ড সান্তা সিং-কে নিয়ে ফ্ল্যাট থেকে বেরিয়ে যান তাঁরা। যাওয়ার আগে ফ্ল্যাট এর সবার ফোনও নিয়ে নেওয়া হয়। এরপরই নিউটউন থানায় খবর দেয় পরিবার। এলাকার সিসিটিভি ফুটেজ, গাড়ির নম্বর এবং মোবাইল টাওয়ার ট্রেস করে শনিবার ভোরে উদ্ধার করা হয় দুজনকে। তবে কী কারণে এই অপহরণ তা ধৃতদের জেরা করে জানার চেষ্টা করছে পুলিস। এখনও আতঙ্কে গোটা মনিপুরী পরিবার। 

Tags:
.