Kolkata Death: দুর্ঘটনা নাকি খুন? নির্মীয়মাণ বহুতলের সামনে মিলল যুবকের রক্তাক্ত দেহ..

পরিবারের লোকেরা জানিয়েছেন, রোজই সন্ধ্যা নাগাদ বাড়িতে বাড়ি থেকে বেরোতেন চিরঞ্জিত। আবার রাতে ফিরেও আসতেন। কিন্তু বৃহস্পতিরার তেমনটা হয়নি।

Updated By: Jun 23, 2023, 10:49 PM IST
Kolkata Death: দুর্ঘটনা নাকি খুন? নির্মীয়মাণ বহুতলের সামনে মিলল যুবকের রক্তাক্ত দেহ..

রণয় তিওয়ারি: দুর্ঘটনা নাকি খুন? মাথা ও শরীরের বাঁদিকে একাধিক ক্ষতচিহ্ন! নির্মীয়মাণ বহুতলের সামনে পাওয়া গেল যুবকের রক্তাক্ত দেহ। ঘটনাস্থল, যাদবপুরের বিজয়গড়।

পুলিস সূত্রে খবর, মৃতের নাম চিরঞ্জিৎ দত্ত ওরফে বুড়ো। বাড়ি, রিজেন্ট কলোনিতে। পরিবারের লোকেরা জানিয়েছেন, রোজই সন্ধ্যা নাগাদ বাড়িতে বাড়ি থেকে বেরোতেন চিরঞ্জিত। আবার রাতে ফিরেও আসতেন। কিন্তু বৃহস্পতিরার তেমনটা হয়নি।

কেন? মৃতের মা জি ২৪ ঘণ্টাকে জানিয়েছেন, রাতে ছেলেকে ফোন করেছিলেন তিনি। চিরঞ্জীত জানিয়েছিলেন, একটু পরেই বাড়ি আসছেন। কিন্তু এরপর গোটা রাতে পেরিয়ে গেলেও ফেরেননি তিনি। এমনকী, বেশ কয়েকবার ফোন করেও ওই যুবকের সঙ্গে আর যোগাযোগ করা যায়নি।  আজ, শুক্রবার সকালে বিজয়গড়ের একটি নির্মীয়মাণ বহুতলের সামনে এক যুবকের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। প্রথমে অবশ্য মৃতের পরিচয় জানা যায়নি। পরে জানা যায়, ওই যুবকই চিরঞ্জীত! 

আরও পড়ুন: Panchayat Election 2023: বাহিনী চেয়ে ফের চিঠি কমিশনের, নতুন করে আরও ৪৬৫ কোম্পানির দাবি

কীভাবে মৃত্যু? প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, রাতে ওই বহুতলের কেয়ারটেকার অয়ন চট্টোপাধ্যায়ের সঙ্গে মদ্যপান করেন চিরঞ্জীত। অয়নের দাবি, মত্ত অবস্থায় প্রস্রাব করতে গিয়ে বহুতল থেকে পড়ে যান তিনি। তাহলে বিকেল পর্যন্ত মৃতের পরিচয় জানা গেল না? ওই যুবককে কেন শনাক্ত করলেন না বহুতলের কেয়ারটেকার? ঘটনার তদন্তে নেমেছে পুলিস। আটক করা হয়েছে বহুতলের কেয়াকটেকার ও দু'জন শ্রমিককে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.