স্টিংকাণ্ডের ফুটেজ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে জমা দিতে চান ম্যাথু স্যামুয়েল

পশ্চিমবঙ্গ তাঁর কাছে নিরাপদ নয়। নিরাপদ নয় দিল্লি থেকে কলকাতায় আসাও। সেকারণেই নারদ স্টিংকাণ্ডের ফুটেজ কেন্দ্রীয় কোনও তদন্তকারী সংস্থার কাছে জমা দিতে চান ম্যাথু স্যামুয়েল। আজ কলকাতা হাইকোর্টে একথাই জানান ম্যাথু স্যামুয়েলের আইনজীবী। আর এতেই তীব্র আপত্তি স্টিংকাণ্ডে অভিযুক্তদের আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের।

Updated By: Apr 8, 2016, 08:33 PM IST
স্টিংকাণ্ডের ফুটেজ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে জমা দিতে চান ম্যাথু স্যামুয়েল

ওয়েব ডেস্ক: পশ্চিমবঙ্গ তাঁর কাছে নিরাপদ নয়। নিরাপদ নয় দিল্লি থেকে কলকাতায় আসাও। সেকারণেই নারদ স্টিংকাণ্ডের ফুটেজ কেন্দ্রীয় কোনও তদন্তকারী সংস্থার কাছে জমা দিতে চান ম্যাথু স্যামুয়েল। আজ কলকাতা হাইকোর্টে একথাই জানান ম্যাথু স্যামুয়েলের আইনজীবী। আর এতেই তীব্র আপত্তি স্টিংকাণ্ডে অভিযুক্তদের আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের।

আদালতে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, কেন্দ্রীয় কোনও তদন্তকারী সংস্থাকে স্টিংকাণ্ডের ফুটেজ দিলে তা চলে যাবে বিজেপির হাতে। আদালতের ওপরেই যে তাঁদের আস্থা রয়েছে, তাও জানিয়ে দেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তবে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এই যুক্তি মানতে চাননি প্রধান বিচারপতি মঞ্জুলা চেল্লুর। নারদ স্টিংকাণ্ডের ফুটেজ কোথায় জমা পড়বে এনিয়ে সোমবারই নির্দেশ দেবেন তিনি। তবে নির্দেশ মেনে স্টিংয়ের ফুটেজ আদালতে জমা না দেওয়ায় স্যামুয়েলের ওপরেও অসন্তোষ প্রকাশ করেছেন প্রধান বিচারপতি মঞ্জুলা চেল্লুর।

.