Kolkata Minor Rape: 'চুরমুর' আনতে যায় মেয়ে, সুযোগ বুঝে নাবালিকার সঙ্গে 'ঘৃণ্য কাজ' বান্ধবীর বাবার

Sexual Assault: ফাঁকা ঘরে জোর করে মদ্যপান করায় ওই নাবালিকাকে। তারপরই...

Updated By: Jan 31, 2022, 12:39 PM IST
Kolkata Minor Rape: 'চুরমুর' আনতে যায় মেয়ে, সুযোগ বুঝে নাবালিকার সঙ্গে 'ঘৃণ্য কাজ' বান্ধবীর বাবার
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : খাস কলকাতায় নাবালিকাকে 'ধর্ষণ' (Rape)। নাবালিকাকে যৌন নিগ্রহ (Minor Rape) করার অভিযোগ উঠল নির্যাতিতার বান্ধবীর বাবার বিরুদ্ধে। অভিযোগ, জোর করে মদ্যপান করিয়ে বেঁহুশ করে ওই নাবালিকাকে 'ধর্ষণ' (Kolkata Rape) করা হয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে আনন্দপুরে (Anandapur)। অভিযুক্তকে গ্রেফতার (Arrest) করেছে পুলিস।

জানা গিয়েছে, ২৮ জানুয়ারি আনন্দপুর (Anandapur) থানা এলাকায় ঘটনাটি ঘটে। নির্যাতিতার মায়ের অভিযোগ, সেদিন বিকালে বান্ধবীর বাড়িতে ঘুরতে গিয়েছিল তাঁর মেয়ে। সেইসময় বান্ধবীর বাবা নিজের মেয়েকে 'চুরমুর' আনতে পাঠিয়ে দেয়। তারপরই ফাঁকা ঘরে জোর করে মদ্যপান করায় ওই নাবালিকাকে। মদ্যপানের পর ওই নাবালিকা বেঁহুশ হয়ে পড়লে, ফাঁকা ঘরে তাকে 'ধর্ষণ' (Rape) করে বান্ধবীর বাবা। তার উপর যৌন নির্যাতন (Sexual Assault) চালায়। কুকর্মের পর সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত। 

এরপর চিকিৎসার জন্য মদ্যপ অবস্থায় ওই নির্যাতিতা নাবালিকাকে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে আসা হলে, সেখানেই সামনে আসে সব ঘটনা। সেখান থেকে তার বাড়ির ঠিকানা নিয়ে মায়ের সঙ্গে যোগাযোগ করা হয়। নির্যাতিতা তার মাকে সব কথা খুলে বলে। মেয়ের মুখে পুরো ঘটনা জানার পর বান্ধবীর বাবার বিরুদ্ধে আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা নাবালিকার মা। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে অভিযোগ দায়ের হয়। অভিযোগের ভিত্তিতে নদিয়ার তেহট্ট থেকে বান্ধবীর বাবাকে গ্রেফতার করে পুলিস।

ধৃতের নাম মহানন্দ মন্ডল। অভিযুক্ত কোনও মোবাইল ফোন ব্যবহার না করায় প্রাথমিকভাবে বেগ পেতে হয় তদন্তকারীদের। শেষে সমস্ত রকমভাবে তল্লাশি চালানোর পর অভিযুক্তকে রবিবার রাতে গ্রেফতার করা সম্ভব হয়।

আরও পড়ুন, Udayan Guha Says Duare Prohar: 'সরকারি সুবিধা নিয়ে তৃণমূলকে ভোট না দিলে জুটবে দুয়ারে প্রহার', উদয়নের মন্তব্যে ঝড়

Kolkata Deaf And Dumb Girl Rape: মূক ও বধির তরুণীকে ট্যাক্সিতে তুলে ধর্ষণ কলকাতায়, বিশেষ চিহ্নের সূত্রে ধৃত অভিযুক্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.