নতুন করে মশার লার্ভা পাওয়া গেল কলকাতার দুই নামী স্কুলে

ডেঙ্গি প্রকোপ চলছেই। সল্টলেকের ভারতীয় বিদ্যা ভবনের দুই পড়ুয়ার মৃত্যুর পরও টনক যে সেভাবে নড়েনি, সেটাই বারবার প্রমাণ হচ্ছে পুরসভার অভিযানে। ফের কলকাতার স্কুলে মিলল এডিস মশার লার্ভা। এবার লা মার্টিনিয়ার ফর গার্লস স্কুলে মিলেছে এই মশার লার্ভার হদিশ। লার্ভা পাওয়া গিয়েছে লা মার্টিনিয়ার ফর বয়েজেও।

Updated By: Aug 17, 2016, 02:57 PM IST
নতুন করে মশার লার্ভা পাওয়া গেল কলকাতার দুই নামী স্কুলে
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : ডেঙ্গি প্রকোপ চলছেই। সল্টলেকের ভারতীয় বিদ্যা ভবনের দুই পড়ুয়ার মৃত্যুর পরও টনক যে সেভাবে নড়েনি, সেটাই বারবার প্রমাণ হচ্ছে পুরসভার অভিযানে। ফের কলকাতার স্কুলে মিলল এডিস মশার লার্ভা। এবার লা মার্টিনিয়ার ফর গার্লস স্কুলে মিলেছে এই মশার লার্ভার হদিশ। লার্ভা পাওয়া গিয়েছে লা মার্টিনিয়ার ফর বয়েজেও।

আরও পড়ুন- ডেঙ্গি ঠেকাতে প্রতিদিনই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঢুঁ মারছেন মেয়র পারিষদ অতীন ঘোষ

দুটি স্কুলেই আজ অভিযান চালায় পুরসভা। নেতৃত্বে ছিলেন মেয়র পারিষদ স্বাস্থ্য অতীন ঘোষ। ছিল স্বাস্থ্য কর্মীদের একটি দল। বিষয়টি নিয়ে প্রিন্সিপালদের সঙ্গে কথা বলেন অতীন ঘোষ। স্কুল চত্বর পরিস্কারের দায়িত্ব স্কুলগুলির তরফে আলাদা করে দেওয়া রয়েছে এজেন্সির হাতে। তবু এই বেহাল দশা। এডিস মশার লার্ভা কীভাবে চিহ্নিত করা সম্ভব, কীভাবে নজরদারি চালাতে হবে তা নিয়ে এদিন একপ্রস্থ ক্লাস নেন স্বাস্থ্য কর্মীরা।

.