ছেলেক খুন প্রেমে পাগল মায়ের

ছেলেকে খুন প্রেমে পাগল মায়ের

ছেলেকে খুন প্রেমে পাগল মায়েরমায়ের অবৈধ সম্পর্ক জেনে ফেলায় খুন হতে হল সপ্তম শ্রেণির ছাত্র শুভম দাসকে। খুনের অভিযোগে মা ভাস্বতী দাসকে আটক করেছে পুলিস। ঘটনা দক্ষিণ কলকাতার গল্ফগ্রিন এলাকার। অভিযোগ, গতকাল রাতে শুভম দাসকে শ্বাসরোধ করে খুন করেন তাঁর মা ভাস্বতী দাস।

নিহত শুভম যাদবপুর হাইস্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র। শুভমের দুই দিদিকেও আটক করেছে পুলিস। প্রতিবেশীদের অভিযোগ, অবৈধ সম্পর্ক জেনে ফেলায় দীর্ঘদিন ধরেই ছেলের ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করতেন ভাস্বতী দাস। রোজকার মত বুধবার রাতেও নিজের ঘরেই পড়াশোনো করছিল  ক্লাস সেভেনের ছাত্র শুভম দাস। রাত সাড়ে ১০টা নাগাদ হঠাত্‍ই তার মা ভাস্বতী দাস চিত্‍কার করে বলতে থাকেন আত্মহত্যা করেছে শুভম। চিত্‍কার শুনে শুভমের বাড়িতে যান প্রতিবেশীরা। তাঁদের চেষ্টায় শুভমকে তত্‍ক্ষণাত নিয়ে যাওয়া হয় কেপিজি হাসপাতালে। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা। প্রতিবেশীদের অভিযোগ, শুভমের মা আত্মহত্যার কথা বললেও মৃতের গলায় ছিল নখের দাগ।
 
এরপরই শুভমের মা ভাস্বতী দাস, ও দুই দিদির বিরুদ্ধে যাদবপুর থানায় খুনের অভিযোগ দায়ের করেন  ঠাকুমা ও পিসি। রাতেই আটক করা হয় অভিযুক্ত তিন জনকে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, অবৈধ সম্পর্ক জেনে ফেলায় প্রায় রোজই শুভমের ওপর অকথ্য অত্যাচার চালাতেন তার মা। বৃহস্পতিবার সকালে দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে যাদবপুর থানায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে এলাকায় যান স্থানীয় তৃণমূল কাউন্সিলর তপন দাশগুপ্ত। দোষীকে আড়াল করার চেষ্টা করছেন কাউন্সিলার, এই অভিযোগ তুলে তাঁকে ঘিরেও বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।
 

 






First Published: Thursday, June 13, 2013, 17:24


comments powered by Disqus