Mukul Roy: গুরুতর অসুস্থ হয়ে ফের হাসপাতালে মুকুল রায়!

রাজনীতি থেকে এখন অনেক দূরে। দীর্ঘদিন ধরেই অসুস্থ মুকুল। শারীরিক অবস্থা এমনই যে, উদ্বেগে রয়েছেন পরিবারের লোকেরা। হাসপাতালে ভর্তি করতে হয়েছিল আগেও। সূত্রের খবর, আজ বৃহস্পতিবার কাঁচরাপাড়ার বাড়ি থেকে গাড়িতে একাই কলকাতায় আসছিলেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। তখন আচমকাই অস্বস্তি বোধ করেন তিনি।

Updated By: Apr 18, 2024, 10:36 PM IST
Mukul Roy: গুরুতর অসুস্থ হয়ে ফের হাসপাতালে মুকুল রায়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: সুগার বেড়েছে, সঙ্গে শ্বাসকষ্টের সমস্য়া। গুরুতর অসুস্থ হয়ে ফের হাসপাতালে মুকুল রায়। প্রবীণ এই রাজনৈতিক নেতার চিকিৎসার জন্য় গঠন করা হয়েছে মেডিক্যাল বোর্ড।

আরও পড়ুন:  SSC Scam | Sujaykrishna Bhadra: 'মিলে গিয়েছে'! ইডির হাতে 'কালীঘাটের কাকু'র কণ্ঠস্বরের নমুনা....

রাজনীতি থেকে এখন অনেক দূরে। দীর্ঘদিন ধরেই অসুস্থ মুকুল। শারীরিক অবস্থা এমনই যে, উদ্বেগে রয়েছেন পরিবারের লোকেরা। হাসপাতালে ভর্তি করতে হয়েছিল আগেও।

সূত্রের খবর, আজ বৃহস্পতিবার কাঁচরাপাড়ার বাড়ি থেকে গাড়িতে একাই কলকাতায় আসছিলেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। তখন আচমকাই অস্বস্তি বোধ করেন তিনি। তড়িঘড়ি তাঁকে নিয়ে নিয়ে যাওয়া হয় বাইপাস লাগোয়া একটি হাসপাতালে। হাসপাতালে যান ছেলে শুভ্রাংশু রায়। চিকিৎসকরা জানিয়েছেন, সুগার বেড়েছে মুকুলের। শ্বাসকষ্ট সমস্যাও আছে।

মুকুলের চিকিৎসা করছেন ডাক্তার হীরক মজুমদার। শুভ্রাংশু বলেন, 'বাবার ডিমেনশিয়া আছে। সম্প্রতি খাবারেও অনীহা তৈরি হয়েছিল।  এদিনের ঘটনায় দ্রুত চিকিৎসা শুরু করা গিয়েছে'।  লোকসভা ভোটের প্রচারের শুরুতেই কাঁচরাপাড়ায় মুকুলের বাড়িতে গিয়েছিলেন ব্যারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং। প্রবীণ নেতার পায়ে হাত দিয়ে আর্শীবাদ নেন তিনি।

আরও পড়ুন:  Illegal Property: শহরে ফের বিপজ্জনক বাড়ি! বাসিন্দাদের অন্যত্র সরিয়ে যাওয়ার নোটিশ পুরসভার....

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.