Kunal Ghosh: 'বিজেপির দেওয়া তালিকা ধরে তৃণমূল নেতাদের গ্রেফতারের পরিকল্পনা NIA-র'!

'এতদিন তো তৃণমূল কংগ্রেস বলত, শুভেন্দু সুকান্ত বলে দেয়, তারপর সেখানে তল্লাশি হয়। তৃণমূল তো ভাঙা রেকর্ডের মতো দিনের পর দিন বলছে! কুণাল ঘোষ কি আবার সেই লাইনে ঢুকে পড়েছেন'? পাল্টা কটাক্ষ বিজেপির।

Updated By: Mar 29, 2024, 07:08 PM IST
Kunal Ghosh: 'বিজেপির দেওয়া তালিকা ধরে তৃণমূল নেতাদের গ্রেফতারের পরিকল্পনা NIA-র'!

জি ২৪ ঘণ্টা ডিডিটাল ব্য়ুরো: লোকসভা ভোটের মুখে গ্রেফতারের পরিকল্পনা! কীভাবে? 'নিউটাউনে NIA-র এসপি ডিআর সিংয়ের সঙ্গে বৈঠকে তৃণমূল নেতাদের নামের তালিকা দেন বিজেপি নেতারা', পদ্ম-শিবিরের বিরুদ্ধে এবার বিস্ফোরক অভিযোগ করলেন কুণাল ঘোষ।

আরও পড়ুন:  Loksabha Election 2024: ভোটকর্মীদের 'অস্ত্র'! কমিশনের দেওয়া কিটে কী কী থাকছে?

এদিন কুণাল বলেন, 'বিজেপির ২ নেতা দুটি বৈঠক করেছেন। এবং আর নেতা নিজাম প্যালেসে তাঁর সঙ্গে বৈঠক করেছে। ডি এন সিং, এসপি পদমর্যাদায় আছে। সেখানে বিজেপির তরফ থেকে তৃণমূলের এলাকার সংগঠকদের নামের তালিকা দিয়ে দেওয়া হয়েছে। এদের সমন করতে হবে, এদের ভোটের আগে ব্যস্ত রাখতে হবে। প্রয়োজনে ধরপাকড় করতে হবে। একপ্রস্ত সমন করা হয়েছিল। তারপর দ্বিতীয় বৈঠক থেকে আর এক প্রস্তকে সমন করার জন্য প্রস্তুত করা হয়েছে। চিঠি গিয়েছে। শুধুমাত্র নোটিশ যাবে, তাই নয়, আগামীকাল NIA একটি তল্লাশি অভিযানের পরিকল্পনা রেখেছে'।

তৃণমূল মুখপাত্রের দাবি, 'পূর্ব মেদিনীপুর ও আরও বেশ কয়েকটি জায়গায় পর্যায়ক্রমে তাঁরা কয়েকটি জায়গা থেকে তৃণমূল কর্মী, সংগঠকদের সরাতে চাইছে। তুলে আনা হবে। জের করা হবে। হেনস্থা করা হবে। গ্রেফতার করা হবে। সেই তালিকাটা বিজেপি নেতারা দিয়ে দিয়েছেন। NIA একটা অংশ এই রাজনৈতিক লেঠেল বাহিনীর ভূমিকা করতে রাজি হচ্ছে না। সেই  সূত্রে থেকেই খবরগুলি বেরিয়ে আসছে'।

 

আরও পড়ুন:  New Garia-Airport Metro: চূড়ান্ত পরিদর্শনে চিফ কমিশনার! খুব তারাতারিই নিউ গড়িয়া থেকে সায়েন্স সিটি চলে আসবে মেট্রো...

চুপ করে থাকেনি বিজেপিও। দলের মুখপাত্র শমীক ভট্টাচার্যের পাল্টা কটাক্ষ, 'এতদিন তো তৃণমূল কংগ্রেস বলত, শুভেন্দু সুকান্ত বলে দেয়, তারপর সেখানে তল্লাশি হয়। তৃণমূল তো ভাঙা রেকর্ডের মতো দিনের পর দিন বলছে! কুণাল ঘোষ কি আবার সেই লাইনে ঢুকে পড়েছেন? তাহলে কি শুভেন্দুর সঙ্গে যোগাযোগ করেছে নাকি, সুকান্তের সঙ্গে চা খেয়েছে নাকি, তিনজনেই মিলে গিয়েছে? বোঝা যাচ্ছে না তো, উনি এত খবর পাচ্ছেন কোথা থেকে'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.