রাজনৈতিক প্রতিহিংসার শিকার দল, তাপস পাল গ্রেফতারের পর, এই স্ট্র্যাটেজিতেই তৃণমূল

নোট বাতিলের বিরুদ্ধে আন্দোলন করায়, রাজনৈতিক প্রতিহিংসার শিকার দল। সাংসদ তাপস পালের গ্রেফতারির পর, আপাতত এই স্ট্র্যাটেজিতেই আন্দোলন এগিয়ে নিয়ে যেতে তত্‍পর তৃণমূল। বার্তা স্পষ্ট। সিবিআই দেখিয়ে ভয় পাওয়ানো যাবে না তৃণমূল কংগ্রেসকে। বরং যখনই এমন কিছু করা হবে, ধার বাড়বে আক্রমণের। শুধু রাজ্যে নয়, গোটা দেশে ছড়িয়ে দেওয়া হবে আন্দোলন। টার্গেট তৃণমূল শিবিরের। নোট বাতিলের বিরুদ্ধে  আগামীকাল থেকে আটই জানুয়ারি, রাজ্যের ব্লকে ব্লকে প্রতিবাদে নামছে তৃণমূল।

Updated By: Dec 31, 2016, 03:28 PM IST
 রাজনৈতিক প্রতিহিংসার শিকার দল, তাপস পাল গ্রেফতারের পর, এই স্ট্র্যাটেজিতেই তৃণমূল

ওয়েব ডেস্ক: নোট বাতিলের বিরুদ্ধে আন্দোলন করায়, রাজনৈতিক প্রতিহিংসার শিকার দল। সাংসদ তাপস পালের গ্রেফতারির পর, আপাতত এই স্ট্র্যাটেজিতেই আন্দোলন এগিয়ে নিয়ে যেতে তত্‍পর তৃণমূল। বার্তা স্পষ্ট। সিবিআই দেখিয়ে ভয় পাওয়ানো যাবে না তৃণমূল কংগ্রেসকে। বরং যখনই এমন কিছু করা হবে, ধার বাড়বে আক্রমণের। শুধু রাজ্যে নয়, গোটা দেশে ছড়িয়ে দেওয়া হবে আন্দোলন। টার্গেট তৃণমূল শিবিরের। নোট বাতিলের বিরুদ্ধে  আগামীকাল থেকে আটই জানুয়ারি, রাজ্যের ব্লকে ব্লকে প্রতিবাদে নামছে তৃণমূল।

আরও পড়ুন ব্ল্যাক ক্যাপদের কাছে হোয়াইট ওয়াশ বাংলাদেশ

একইসঙ্গে কেন্দ্রের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ তুলেও চলবে প্রতিবাদ। অবিজেপি পার্টিগুলিকে একসাথে নিয়ে আন্দোলনের স্ট্র্যাটেজি নিচ্ছে দল। এই লক্ষ্যে অন্যান্য দলগুলিকে কাছে টানতে বাড়ানো হচ্ছে তত্‍পরতা। প্রতিবাদে তাই শুধু তৃণমূলের নিজের কথা নয়, তামিলনাড়ুতে মুখ্যসচিবের বাড়িতে হানা কিংবা দিল্লিতে আমলাদের বাড়িতে তল্লাসি প্রসঙ্গও তোলা হবে। অভিযোগ একটাই। যেখানে কেন্দ্র বিরোধিতার গন্ধ পাচ্ছে, সেখানেই তা দমাতে চলছে সিবিআইয়ের মতো বিভিন্ন অস্ত্র ব্যবহার। 

আরও পড়ুন  যুবরাজ এবং রায়না খেলবেন ডি ওয়াই পাতিল টি২০ প্রতিযোগিতায়

.