Partha Chatterjee Injured: শৌচালয়ের মগভর্তি আবর্জনা ছুড়ল জঙ্গি মুসা, বাঁচতে গিয়ে মুখ থুবড়ে পড়লেন পার্থ

বর্তমানে পার্থ চট্টোপাধ্য়ায় রয়েছেন ২ নম্বর সেলে। আর জঙ্গি মুসা রয়েছে সাত নম্বর সেলে। পার্থকে জেলের কর্মীরা বলেন তার সেলে চলে যেতে। কিন্তু তিনি বলেন, আর একটু ঘোরাঘুরি করে তিনি সেলে যাবেন। এনিয়ে পুলিসকর্মীদের সঙ্গে পার্থ কথা বলছিলেন

Updated By: Feb 22, 2023, 05:54 PM IST
Partha Chatterjee Injured: শৌচালয়ের মগভর্তি আবর্জনা ছুড়ল জঙ্গি মুসা, বাঁচতে গিয়ে মুখ থুবড়ে পড়লেন পার্থ

দেবরতি ঘোষ: জেলে গিয়েও স্বস্তি নেই। এমনিতেই শরীর ভারী। তার উপরে একাধিক শারীরিক সমস্যা রয়েছে তাঁর। এর মধ্যেই বিপত্তি। প্রেসিডেন্সি জেলে পড়ে গেলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। মুখে ও বুকে চোট লেগেছে পার্থ চট্টোপাধ্যায়ের।

আরও পড়ুন-'এতদিন জেলে থাকার কোনও কারণ নেই', নওশাদের জামিনের পক্ষে সওয়াল বিমানের

কীভাবে পড়ে গেলেন? শুনলে আদ্ভূত লাগবে। জেল সূত্রে খবর, একই জেলে রয়েছে আইএস জঙ্গি সন্দেহে আটক মুসা। শনিবার বিকেলে পার্থকে লক্ষ্য করে বাথরুমের নোংরা ছোড়ে জেলবন্দি মুসা। সেই নেংরা এড়াতে গিয়ে পড়ে যান পার্থ। তাঁর মুখে ও বুকে চোট লেগেছে বলে জানা যাচ্ছে। সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় জেল হাসপাতালে।

এদিকে বিকেলে জেলের লকআপে বন্দিদের ঢোকাচ্ছিলেন জেল পুলিসকর্মীরা। বর্তমানে পার্থ চট্টোপাধ্য়ায় রয়েছেন ২ নম্বর সেলে। আর জঙ্গি মুসা রয়েছে সাত নম্বর সেলে। পার্থকে জেলের কর্মীরা বলেন তার সেলে চলে যেতে। কিন্তু তিনি বলেন, আর একটু ঘোরাঘুরি করে তিনি সেলে যাবেন। এনিয়ে পুলিসকর্মীদের সঙ্গে যখন পার্থ কথা বলছিলেন সেইসময় একট মগে শৌচালয়ের আবর্জনা নিয়ে পার্থর দিকে ছুড়ে দেয় মুসা। সেই আবর্জানা এড়াতে গিয়ে টাল সামলাতে পারেননি পার্থ। মুখ থুবড়ে পড়ে যান। তাঁর থুথনি, মুখ ও বুকে আঘাত লাগে। সঙ্গে সঙ্গে চিকিত্সকরা তাঁকে দেখেন। তাকে একটি টিটেনাস ইনজেকশন দেওয়া হয়। আপাতত তিনি ভালো রয়েছেন।

উল্লেখ্য, গত ২ আগস্ট জোকা ইএসআই হাসপাতালে পার্থকে লক্ষ্য করে জুতো ছোড়েন এক মহিলা। এদিন সকালে মেডিক্য়াল পরীক্ষার জন্য পার্থ চট্টোপাধ্যায়কে আনা হয় জোকা ইএসআই হাসপাতালে। সঙ্গে ছিলেন অর্পিতা মুখোপাধ্যায়ও। হাসপাতাল থেকে যখন বেরোচ্ছিলেন, তখন অপসারিত মন্ত্রীকে লক্ষ্য করে ছুতো ছোড়েন আমতলার বাসিন্দা  শুভ্রা ঘোড়ুই। সেই জুতো অবশ্য় গায়ে লাগেনি পার্থের। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.