Kolkata Businessman Murder: মৃত্যু নিশ্চিত করতে নারকীয় অত্যাচার! ভবানীপুরে ভব্য-খুনে চাঞ্চল্যকর তথ্য

উত্তরবঙ্গ সফর থেকে ফিরেই নিহতের বাড়িতে মুখ্যমন্ত্রী। বললেন, 'এরা অপরাধী নয়, অপরাধীদের থেকেও বড় অপরাধী'। সঙ্গে ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস, স্থানীয় কাউন্সিলর অসীম বসু। ধৃতদের ১৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। 

Updated By: Mar 13, 2024, 08:44 PM IST
Kolkata Businessman Murder: মৃত্যু নিশ্চিত করতে নারকীয় অত্যাচার! ভবানীপুরে ভব্য-খুনে চাঞ্চল্যকর তথ্য

অয়ন ঘোষাল: মারধর, তারপর মৃত্যু নিশ্চিত করতে চলে নারকীয় অত্যাচার! কীভাবে? নিমতা খুনে ময়নাতদন্তে রিপোর্টের উল্লেখ, প্রথমে ব্যাট নিয়ে মাথায় আঘাত করা হয় নিহত ব্য়বসায়ীকে। শেষে লিউকোপ্লাস্ট দিয়ে শ্বাসরোধ, এমনকী গলাও টিপে ধরেন অভিযুক্তরা। গভীর ক্ষত পাওয়া গিয়েছে নিহতের মাথা, গলা, আঙুল ও চোখে। ধৃতদের ১৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। 

আরও পড়ুন:  Santanu Sen: 'মনের কষ্ট চেপেই...', টিকিট না পেয়ে এবার ‘ক্ষোভ’ শান্তনু সেনের!

পুলিস সূত্রে খবর, মৃত ব্যবসায়ীর নাম ভব্য লাখানিয়া। ভবানীপুরে প্রিয়নাথ মল্লিকের রোডের বাসিন্দা ছিলেন তিনি। ওষুধের ব্যবসা করতেন। পরিবারের লোকেরা জানিয়েছেন, রবিবার নিমতার প্রমোদ মিত্র লেনে ব্যবসায়িক সহযোগী অনির্বাণ গুপ্তের সঙ্গে দেখা করতে যান ওই ব্যবসায়ী, কিন্তু আর ফেরেননি। এরপর সেদিনই মিসিং ডায়েরি করা হয় থানায়। 

২ দিন পার। আজ, বুধবার নিমতায় ব্যবসায়িক সহযোগীর বাড়িতে জলের ট্যাংকের নিচ থেকে ভব্য লাখানির দেহ উদ্ধার করল পুলিস। গ্রেফতার করা হয়েছে অনির্বাণ গুপ্ত ও সুমন দাস নামে ২ জনকে।

এদিন উত্তরবঙ্গ  সফর থেকে ফিরেই ভবানীপুরে নিহত ব্যবসায়ীর বাড়িতে যান মুখ্যমন্ত্রী। পরিবারের লোকেদের পাশে থাকার আশ্বাস দিলেন তিনি। সঙ্গে ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস, স্থানীয় কাউন্সিলর অসীম বসু।

মুখ্যমন্ত্রী বলেন, 'আমরা খুবই দুঃখিত। একটা দুঃখের খবর পেয়েছিলাম সকালবেলায় শিলিগুড়িতে। মিটিং ক্যানসেল করে এখানে চলে এসেছিলাম। যিনি মারা গিয়েছেন, তিনি অত্যন্ত  সাদাসিধে মানুষ ছিলেন। ওষুধের দোকান ছিল। ওষুধের ব্যবসা করতেন। তাঁর সাথে একজন ব্য়বসা করত, তাঁকে ডেকে নিয়ে যায়। এবং ডেকে নিয়ে গিয়ে যেভাবে নির্মমভাবে হত্যা করেছে...ওরা পরশুদিন মিসিং ডায়েরি করে।  তারপরে পুলিস লাগাতার চেষ্টা করে,  কেসটাকে উদ্ধার করে। এবং শেষপর্যন্ত ধরে ফেলে, যাঁরা খুন করেছিল। এরা অপরাধী নয়, অপরাধীদের থেকেও বড় অপরাধী'। 

আরও পড়ুন:  Primary Recruitment Scam | CBI: প্রাথমিকে দুর্নীতিতে নাম আরও বিধায়ক-কাউন্সিলরের, চাঞ্চল্যকর রিপোর্ট CBI-র!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.