এভাবেই নাকি মৃত্যু হয়েছে আবেশের!

দুর্ঘটনাতেই মারা গেছে আবেশ। প্রাথমিক তদন্তের পর জানাল পুলিস। জয়েন্ট সিপি ক্রাইম বিশাল গর্গ জানিয়েছেন, আবেশের মৃত্যুর পিছনে কোনও ষড়যন্ত্র নেই। তবে, একইসঙ্গে তদন্ত জারি থাকবে বলে জানিয়েছেন তিনি। তার মৃত্যু খুন নয় দুর্ঘটনা।

Updated By: Jul 28, 2016, 10:27 PM IST
এভাবেই নাকি মৃত্যু হয়েছে আবেশের!

ওয়েব ডেস্ক : দুর্ঘটনাতেই মারা গেছে আবেশ। প্রাথমিক তদন্তের পর জানাল পুলিস। জয়েন্ট সিপি ক্রাইম বিশাল গর্গ জানিয়েছেন, আবেশের মৃত্যুর পিছনে কোনও ষড়যন্ত্র নেই। তবে, একইসঙ্গে তদন্ত জারি থাকবে বলে জানিয়েছেন তিনি। তার মৃত্যু খুন নয় দুর্ঘটনা।

পারিপাশ্বিক তথ্য প্রমাণের ভিত্তিতে পুলিসের অনুমান, সেদিন স্লোপিংয়ের কাছে বেসামাল হয়ে পড়ে যায় আবেশ। বাঁ বগলে থাকা বোতল ভাঙা কাচে কেটে যায় অক্সিলারি আর্টারি। তার জেরেই মৃত্যু।

৬ সানিপার্কে সেদিন বিকেলে ঠিক কী ঘটেছিল?

৬ সানি পার্ক। সেদিন এখানেই জড়ো হয় আবেশ ও বাকি বন্ধুরা। এই হল খোলা লন। সেদিন এখানেই চলছিল পার্টি। এই দোলনাতেই বসেছিল আবেশ। লনের পাশে এই সেই স্লোপিং। সেদিন এখানেই বসেছিল আবেশ। লন থেকে বেরিয়ে পার্কে যাওয়ার জন্য পাঁচিল টপকাতে যায় আবেশ। পড়ে তখনই পড়ে যায়। বাঁ বগলে থাকা বোতল ভেঙে ঢুকে যায় বাঁ হাতের কিছুটা ওপরে। কেটে যায় আক্সিলারি আর্টারি।

আরও পড়ুন- আবেশের মৃত্যু ঘিরে আরও জটিল হল রহস্য!

বন্ধুরা আবেশকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখার পর, এই পথেই তাকে তুলে নিয়ে যায়। সেদিন পার্কিং লটের এই জায়গাতেই দীর্ঘক্ষণ পড়েছিল আবেশ।

প্রত্যক্ষদর্শীদের মুখ থেকে বিবরণ শুনে ঘটনা পরম্পরা সাজিয়েছে পুলিস। সিসিটিভির ফুটেজেও আবেশের পড়ে যাওয়ার ফুটেজ ধরা পড়েছে। তাই প্রাথমিক তদন্তের পুলিস নিশ্চিত, পরিকল্পিত ষড়যন্ত্র নয়। দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছে আবেশের।

.