"আবেশ দাশগুপ্তের মৃত্যুতে দুর্ঘটনারই ইঙ্গিত", পরিবারকে জানালেন জয়েন্ট সিপি ক্রাইম

"আবেশ দাশগুপ্তের মৃত্যুর পিছনে কোনও ষড়যন্ত্র নেই। আবেশের মৃত্যু কোনও পূর্ব পরিকল্পিত ঘটনার জেরে হয়নি। প্রাথমিক তদন্তের পর আবেশের মৃত্যু দুর্ঘটনা বলেই মনে করছে পুলিস। তবে তদন্ত এখনও চলছে। ভিসেরা রিপোর্ট আসার অপেক্ষা করা হচ্ছে।" বৃহস্পতিবার সন্ধ্যায় আবেশের পরিবারকে লালবাজারে ডেকে একথা বললেন জয়েন্ট সিপি ক্রাইম বিশাল গর্গ।

Updated By: Jul 28, 2016, 08:49 PM IST
"আবেশ দাশগুপ্তের মৃত্যুতে দুর্ঘটনারই ইঙ্গিত", পরিবারকে জানালেন জয়েন্ট সিপি ক্রাইম

ওয়েব ডেস্ক : "আবেশ দাশগুপ্তের মৃত্যুর পিছনে কোনও ষড়যন্ত্র নেই। আবেশের মৃত্যু কোনও পূর্ব পরিকল্পিত ঘটনার জেরে হয়নি। প্রাথমিক তদন্তের পর আবেশের মৃত্যু দুর্ঘটনা বলেই মনে করছে পুলিস। তবে তদন্ত এখনও চলছে। ভিসেরা রিপোর্ট আসার অপেক্ষা করা হচ্ছে।" বৃহস্পতিবার সন্ধ্যায় আবেশের পরিবারকে লালবাজারে ডেকে একথা বললেন জয়েন্ট সিপি ক্রাইম বিশাল গর্গ।

তিনি আরও বলেন, "হাতে বোতল নিয়ে পাঁচিল টপকায় আবেশ। সেইসময়ই পড়ে যায় সে। CCTV-তে ধরা পড়েছে পড়ে যাওয়ার ছবি। কিন্তু আড়াই ফুটের পাঁচিলে আড়াল হয়ে যাওয়ায় পড়ে যাওয়ার পরের ছবি পুরোপুরি স্পষ্ট নয়। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে পড়ে যাওয়াতেই হাতে থাকা বোতলের কাঁচ ভেঙেই ঢুকে যায় বগলে। শুরু হয় রক্তক্ষরণ।"

সানিপার্কে শনিবার জন্মদিনের পার্টিতে গিয়ে মৃত্যু হয় কলেজ পড়ুয়া আবেশের। এই ঘটনায় প্রথমদিন থেকেই পরিবার খুনের অভিযোগ তোলে। খুন না দুর্ঘটনা? দানা বাঁধে রহস্য। পাঁচদিন ধরে টানাপোড়েনের পর অবশেষে জয়েন্ট সিপি ক্রাইমের বক্তব্য। যদিও ধোঁয়াশা পুরোপুরি কাটল না।

.