রোগী সেজে SSKM থেকে দালাল ধরল পুলিস!

রোগী সেজে SSKM থেকে দালাল ধরল পুলিস। আজ কার্ডিও- থোরাসিক বিভাগ থেকে হাতেনাতে মহম্মদ নাজিম নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। রাজ্যের সুপার স্পেশালিটি হাসপাতাল চত্বরে রক্তের দালালি করত নাজিম।SSKM হাসপাতালে দালালরাজ চলছেই। রবিবার কার্ডিও-থোরাসিক বিভাগ থেকে মহঃ নাজিম নামে আরও এক দালালকে গ্রেফতার করল পুলিস।SSKM-এ দাঁড়িয়েই রাজ্যের সুপার স্পেশালিটি হাসপাতালের দালালরাজ নিয়ে ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী। ভবানীপুর থানাকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। তারপরও, দালালরাজে রাশ টানা যাচ্ছে কই? মাস কয়েক আগে দালাল চক্র চালানোর অভিযোগে গ্রেফতার করা হয় হাসপাতালেরই গ্রুপ ডি স্টাফ রাজেন মল্লিককে। রবিবার পুলিসের জালে হাওড়ার বাসিন্দা মহঃ নাজিম।

Updated By: Nov 6, 2016, 07:01 PM IST
 রোগী সেজে SSKM থেকে দালাল ধরল পুলিস!

ওয়েব ডেস্ক: রোগী সেজে SSKM থেকে দালাল ধরল পুলিস। আজ কার্ডিও- থোরাসিক বিভাগ থেকে হাতেনাতে মহম্মদ নাজিম নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। রাজ্যের সুপার স্পেশালিটি হাসপাতাল চত্বরে রক্তের দালালি করত নাজিম।SSKM হাসপাতালে দালালরাজ চলছেই। রবিবার কার্ডিও-থোরাসিক বিভাগ থেকে মহঃ নাজিম নামে আরও এক দালালকে গ্রেফতার করল পুলিস।SSKM-এ দাঁড়িয়েই রাজ্যের সুপার স্পেশালিটি হাসপাতালের দালালরাজ নিয়ে ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী। ভবানীপুর থানাকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। তারপরও, দালালরাজে রাশ টানা যাচ্ছে কই? মাস কয়েক আগে দালাল চক্র চালানোর অভিযোগে গ্রেফতার করা হয় হাসপাতালেরই গ্রুপ ডি স্টাফ রাজেন মল্লিককে। রবিবার পুলিসের জালে হাওড়ার বাসিন্দা মহঃ নাজিম।

আরও পড়ুন শীত কী চলে এলো? কী বলছে আবহাওয়া দফতর?

মহঃ নাজিম দীর্ঘদিন ধরে হাসপাতালে রক্তের দালালি চালায়। বিভিন্ন সূত্র থেকে পুলিসের কাছে সেখবর ছিল। সম্প্রতি কার্ডিও থোরাসিক বিভাগে চিকিত্‍সাধীন বালিগঞ্জের এক রোগীর রক্তের দরকার পড়ে। শনিবার রোগীর পরিবারের কাছে ৭০ হাজার টাকার অস্ত্রোপচারের প্যাকেজ নিয়ে হাজির হয় নাজিম।ফাঁদ পাতে পুলিস। রবিবার রক্তের দরকার পড়তেই হাজির হয়ে যায় নাজিম। তখনই হাতে নাতে ধরা হয় তাকে। প্রতি প্যাকেট রক্তের জন্য ১০০০-১২০০টাকা আদায় করত নাজিম। নাজিম যে হাসপাতাল চত্বরে রীতিমতো জমিয়ে বসেছিল, রোগীদের কথা থেকেই তা স্পষ্ট। পুলিসের জালে নাজিম। কিন্তু, দালালচক্রের রমরমায় দাঁড়ি পড়বে কি?

আরও পড়ুন  এই পাঁচ ভারতীয়র টাকায় প্রায় ২০টা রিও অলিম্পিক আয়োজন করা যাবে!

.