Park Circus Firing: আগেও অসংলগ্ন আচরণ করেন চৌদুপ, তারপরেও রাইফেল নিয়ে পোস্টিং কেন? প্রশ্ন বিভিন্ন মহলে

এসটিএফ-এ থাকার সময়ও তাঁর অসংলগ্ন আচরণ লক্ষ করেন সহকর্মিরা। এক ধৃতকে সঙ্গে নিয়ে রেড চলাকালীন গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করেন চৌদুপ। 

Updated By: Jun 11, 2022, 12:44 PM IST
Park Circus Firing: আগেও অসংলগ্ন আচরণ করেন চৌদুপ, তারপরেও রাইফেল নিয়ে পোস্টিং কেন? প্রশ্ন বিভিন্ন মহলে

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার দুপুরে পার্ক সার্কাসে এক পুলিস কর্মীর এলোপাথাড়ি গুলি। এরপরেই আত্মঘাতী হন ওই পুলিস কর্মী। গুলিতে একজনের মৃত্যুও হয়েছে। আহত হয়েছেন ২ জন।  এবার সেই ঘটনায় উঠে এল নতুন তথ্য।

মৃত পুলিসকর্মী চৌদুপ লেপচার বাবা কর্মরত ছিলেন পুলিসে। তাঁর মৃত্যুর পরে চাকরি পান চৌদুপ। ছয় মাসের প্রশিক্ষনের পরে তাঁকে সরাসরি এসটিএফ-এ পোস্টিং দেওয়া হয়।

এসটিএফ-এ থাকার সময়ও তাঁর অসংলগ্ন আচরণ লক্ষ করেন সহকর্মিরা। এক ধৃতকে সঙ্গে নিয়ে রেড চলাকালীন গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করেন চৌদুপ। সহকর্মীরা তাঁকে এনকাউন্টার করার জন্য নিয়ে যাচ্ছেন এই অভিযোগ ফেসবুক লাইভ করার চেষ্টা করেন তিনি। সেই সময় তাঁর সহকর্মীরা তাঁকে বিরত করেন।

তাঁকে ফিরিয়ে আনার পরেও তান্ডব চালান তিনি। থানার ভেতরে মাথা ঠুকে নিজের মাথা ফাটিয়ে ফেলেন বলে জানা গেছে। 

আরও পড়ুন: Mamata Banerjee: অগ্নিগর্ভ হাওড়া, 'দাঙ্গা বরদাস্ত করব না', জানিয়ে দিলেন মমতা

পরবর্তীকালে তাঁকে ছুটিতে পাঠানো হয় এবং ছুটি থেকে ফেরার পর একমাস আগে তাঁকে পঞ্চম ব্যাটেলিয়ানে পোস্টিং দেওয়া হয়। তাঁর মানসিক সমস্যা রয়েছে কিনা অথবা কেন তিনি অসংলগ্ন আচরণ করেছিলেন সেই বিষয় খোঁজ নেওয়া হয়েছিল কীনা সেই সম্পর্কে কিছু জানা যায়নি।   

তাঁর আগের সমস্যা সম্পর্কে বর্তমান পোস্টিং-এর ক্ষেত্রে জানানো হয়েছিল কিনা সেই সম্পর্কেও কিছু জানা যায়নি। এরপরেও তাকে কেন রাইফেল পোস্টিং দেওয়া হয় সেই বিষয়ও প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.