Mamata Banerjee: অগ্নিগর্ভ হাওড়া, ''পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?'', তোপ মমতার

হাওড়ারকাণ্ডে পদ্মশিবিরের বিরুদ্ধে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বক্তব্য, ''পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?''

Updated By: Jun 11, 2022, 12:57 PM IST
Mamata Banerjee: অগ্নিগর্ভ হাওড়া, ''পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?'', তোপ মমতার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: মহম্মদ পয়গম্বর নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য জেরে বিক্ষোভ-অবরোধ। শুক্রবার থেকেই উত্তাল হাওড়া। উলুবেড়িয়ায় পুলিসের সঙ্গে বিক্ষোভকারীদের খণ্ডযুদ্ধ! পরিস্থিতি নিয়ন্ত্রণে এবার কড়া পদক্ষেপ করে প্রশাসন। সোমবার পর্যন্ত জেলাজুড়ে বন্ধ করে দেওয়া হয় ইন্টারনেট পরিষেবা। প্রায় জনজীবন অবরূদ্ধ হওয়ার পরিস্থিতি। 

নূপুর শর্মার মন্তব্য বিতর্ক ঘিরে রণক্ষেত্র এ রাজ্য। দিকে দিকে অবরোধ, ভাঙচুর হয়েছে। পুলিসের গাড়িতেও আগুন লাগিয়ে দেওয়া এবং বিজেপি কার্যলয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে। এমতাবস্থায় হাওড়ারকাণ্ডে পদ্মশিবিরের বিরুদ্ধে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন টুইট করে মুখ্যমন্ত্রী বলেন, ''আগেও বলেছি, দুদিন ধরে হাওড়ার জনজীবন স্তব্ধ করে হিংসাত্মক ঘটনা ঘটানো হচ্ছে । এর পিছনে কিছু রাজনৈতিক দল আছে এবং তারা দাঙ্গা করাতে চায়- কিন্তু এসব বরদাস্ত করা হবে না এবং এ সবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা হবে। পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?''

শুক্রবার সকালে থেকেই উত্তপ্ত পার্কসার্কাস, উলুবেড়িয়া, পোর্টের কাচ্চি সড়ক রোড। সেখানে অবরোধ করা হয়। সেভেন পয়েন্টে জমায়েতের জেরে সংলগ্ন রাস্তায় যানজটের সৃষ্টি হয়। এমনকী কাচ্চি সড়ক রোডে অবরোধের জন্য CGR রোডে যানজট তৈরি হয়। বিক্ষোভকে কেন্দ্র করে বিশৃঙ্খলা পরিস্থিতি তৈরি হয়। বোমাবাজির অভিযোগও ওঠে।

বিক্ষোভ-অবরোধে রণক্ষেত্রের চেহারা নেয় হাওড়ার উলুবেড়িয়া। অভিযোগ, উলুবেড়িয়ার বানিতবলা চেকপোস্টে এলাকায় পুলিসের সঙ্গে বিক্ষোভকারীদের খণ্ডযুদ্ধ বেঁধে যায়।  ৬ নম্বর জাতীয় সড়কে পুলিস গাড়ি-সহ বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর করে আগুন লাগিয়ে দেন বিক্ষোভকারীরা। বাদ যায়নি মহকুমাশাসকের কার্যালয় ও পুলিসের কিয়স্কও।

আরও পড়ুন, Park Circus Firing: আগেও অসংলগ্ন আচরণ করেন চৌদুপ, তারপরেও রাইফেল নিয়ে পোস্টিং কেন? প্রশ্ন বিভিন্ন মহলে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.