স্ত্রীর ওপর অত্যাচারের কথা শুনে বিষ খান স্বামী

এইভাবেই একদিন অন্তঃসত্বা হয়ে পড়লেন নির্যাতিতা। তারপরেও বন্ধ হয়নি গণধর্ষণ। ক্ষতবিক্ষত অবস্থায় একদিন বাড়ি ফিরে স্বামীর কাছে উগরে দিলেন সব যন্ত্রণা। স্ত্রীয়ের চরম লাঞ্ছনার কথা শুনে বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন নির্যাতিতার স্বামী।

Updated By: Jul 26, 2014, 02:31 PM IST
স্ত্রীর ওপর অত্যাচারের কথা শুনে বিষ খান স্বামী

কলকাতা: এইভাবেই একদিন অন্তঃসত্বা হয়ে পড়লেন নির্যাতিতা। তারপরেও বন্ধ হয়নি গণধর্ষণ। ক্ষতবিক্ষত অবস্থায় একদিন বাড়ি ফিরে স্বামীর কাছে উগরে দিলেন সব যন্ত্রণা। স্ত্রীয়ের চরম লাঞ্ছনার কথা শুনে বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন নির্যাতিতার স্বামী।

স্বামীর বয়ান: ১৫ তারিখ যখন খুলে বলল তখন আমি জানতে পারলাম। সেটা জানার পর, আমার ভালবাসার স্মৃতিটাকে চারজন মিলে যে এরকম নোংরা ব্যবহার করেছে সেটা আমি সহ্য করতে পারিনি। সেটা সহ্য করতে না পেরে আমি বিষ খেয়ে আত্মহত্যা করতে গেছি। তখন আমার স্ত্রী আমাকে হাসপাতালে ভর্তি করে প্রাণে বাঁচায়।

বিয়ের পরেও চলতে থাকে ধর্ষণকারীদের ব্ল্যাকমেল। গণধর্ষণের ছবির ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চলতে থাকে গণধর্ষণ। এরমধ্যেই অন্তসত্বা হয়ে পড়েন মহিলা। ওই অবস্থাতেও লাগাতার গণধর্ষনের শিকার হতে হয় মহিলাকে।

মহিলার বয়ান: বিয়ের ১-২ মাসের মধ্যে বাচ্চা আসে। বাচ্চা অবস্থাতেও অত্যাচার করত ওরা। কান্নাকাটি করি। তাও করে।

রক্তাক্ত শরীরে একদিন বাড়ি ফিরে স্বামীর প্রশ্নের মুখে পড়ে ভেঙে পড়েন নির্যাতিতা। উগরে দেন  চেপে রাখা সব যন্ত্রণা। সবশুনে সহ্যকরতে পারেননি নির্যাতিতার স্বামী।

 

 

.