রজত মজুমদারের অবস্থা স্থিতিশীল, আজ পেশ নয় আদালতে

গ্রেফতার হওয়ার পর এনআরএস হাসপাতালে ভর্তি রয়েছেন রজত মজুমদার। গতকাল সিবিআই তাঁকে গ্রেফতার করার পরেই  বুকে ব্যথা অনুভব করেন প্রাক্তন পুলিসকর্তা। তাঁকে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইসিজিতে অবশ্য তাঁর হৃদযন্ত্রে কোনও গোলমাল ধরা পড়েনি। তবু বুকে ব্যথা হচ্ছে বলায় তাঁর ট্রপ টি টেস্ট করা হয়। করা হয় ইকো কার্ডিওগ্রাফ। সেই রিপোর্টও স্বাভাবিক। ব্লাড প্রেসার, পালস রেটও স্বাভাবিক। সমস্ত রিপোর্ট হাসপাতাল কর্তৃপক্ষকে জমা দিয়েছে কার্ডিওলজি বিভাগ।

Updated By: Sep 10, 2014, 03:39 PM IST
রজত মজুমদারের অবস্থা স্থিতিশীল, আজ পেশ নয় আদালতে

কলকাতা: গ্রেফতার হওয়ার পর এনআরএস হাসপাতালে ভর্তি রয়েছেন রজত মজুমদার। গতকাল সিবিআই তাঁকে গ্রেফতার করার পরেই  বুকে ব্যথা অনুভব করেন প্রাক্তন পুলিসকর্তা। তাঁকে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ইসিজিতে অবশ্য তাঁর হৃদযন্ত্রে কোনও গোলমাল ধরা পড়েনি। তবু বুকে ব্যথা হচ্ছে বলায় তাঁর ট্রপ টি টেস্ট করা হয়। করা হয় ইকো কার্ডিওগ্রাফ। সেই রিপোর্টও স্বাভাবিক। ব্লাড প্রেসার, পালস রেটও স্বাভাবিক। সমস্ত রিপোর্ট হাসপাতাল কর্তৃপক্ষকে জমা দিয়েছে কার্ডিওলজি বিভাগ।

কিন্তু, বুকের বাঁদিকে  ব্যথা অনুভব করায় এনজিওগ্রাম করার সিদ্ধান্ত হাসপাতাল কর্তৃপক্ষের। করা হবে এমআরআই। আদালতে মেডিক্যাল রিপোর্ট জমা দিতে হতে পারে। তাই কোনও আইনি জটিলতায় যেতে চাইছে না কর্তৃপক্ষ। গঠন করা হয়েছে আট সদস্যের মেডিক্যাল বোর্ড। কার্ডিওলজির বিভাগীয় প্রধান কাজল গাঙ্গুলির নেতৃত্বে মেডিক্যাল বোর্ডে থাকছেন আরও তিন কার্ডিওলজিস্ট, নিউরোলজির বিভাগীয় প্রধান, মেডিসিনের বিভাগীয় প্রধান, এন্ডোক্রিনোলজির বিভাগীয় প্রধান এবং চেস্ট বিভাগের বিভাগীয় প্রধান।

তৃণমূলের নেতা  হিসাবে তিনি কোনও রজত মজুমদারকে চিনতেন না। প্রতিক্রিয়া তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। চৌরঙ্গি বিধানসভার উপনির্বাচনে প্রচারে বেরিয়ে আজ এই মন্তব্য করেন সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়।

 

.