'বাধা দিলেই ফেলে দেওয়া হবে', এই হুমকি দিয়েই ধর্ষণ করে জওয়ানরা

বাধা দিলে ট্রেন থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হবে। এই হুমকি দিয়েই বার বার তাকে ধর্ষণ করে সেনা জওয়ানরা। পুলিসের কাছে চাঞ্চল্যকর বয়ান হাওড়া-অমৃতসর এক্সপ্রেসের নির্যাতিতার।  আজ আদালতে গোপন জবানবন্দি দেয় নিগৃহীতা। অন্যদিকে, ধর্ষণের দুদিন পরও অধরা দুই অভিযুক্ত।

Updated By: Dec 29, 2015, 11:19 PM IST
'বাধা দিলেই ফেলে দেওয়া হবে', এই হুমকি দিয়েই ধর্ষণ করে জওয়ানরা

ওয়েব ডেস্ক: বাধা দিলে ট্রেন থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হবে। এই হুমকি দিয়েই বার বার তাকে ধর্ষণ করে সেনা জওয়ানরা। পুলিসের কাছে চাঞ্চল্যকর বয়ান হাওড়া-অমৃতসর এক্সপ্রেসের নির্যাতিতার।  আজ আদালতে গোপন জবানবন্দি দেয় নিগৃহীতা। অন্যদিকে, ধর্ষণের দুদিন পরও অধরা দুই অভিযুক্ত।

রক্ষকই ভক্ষক। বাধা দিলে প্রাণ যাবে। এই হুমকি দিয়ে বার বার তাকে ধর্ষণ করে সেনা জওয়ানরা। পুলিসের কাছে এমনই চাঞ্চল্যকর বয়ান নির্যাতিতার। সেনা কামরায় উঠে পড়ার মাশুল এভাবে গুনতে হবে ভাবেওনি বছর চোদ্দটির মেয়েটি। মঙ্গলবার হাওড়ায় পুলিসের কাছে বয়ান দেয় নির্যাতিতা। বয়ান থেকে স্পষ্ট ৩ সেনা জওয়ানের নির্মম চেহারাটা।

ট্রেনে ওঠার পর থেকে সেনা জওয়ানরা তার সঙ্গে কথাবার্তা শুরু করে। বর্ধমানের আগে তাকে তরল পানীয় দেওয়া হয়। কিছুটা আছন্ন হতেই তার ওপর চড়াও হয় দুই জওয়ান। প্রথমে কামরা ও পরে শৌচাগারে নিয়ে ৫-৬ বার ধর্ষণ করা হয় তাকে। বাধা দিতে গেলে চলন্ত ট্রেন থেকে ছুঁড়ে ফেলে দেওয়ার হুমকি দেয় জওয়ানরা।

এদিন সকালে মধুপুর থেকে হাওড়া নিয়ে আসা হয় এঘটনায় ধৃত মঞ্জরীশ ত্রিপাঠিকে। হাওড়া GRP আধিকারিকদের সঙ্গে দেখা করে ইস্টার্ন কম্যান্ডের এক দল। ফেরার ২ জওয়ান সম্পর্কে পুলিসকে  বিস্তারিত তথ্য দেন তাঁরা। ইতিমধ্যেই এঘটনার তদন্ত শুরু করেছে সেনা। পলাতক দুই জওয়ানের হদিশ পেতে তল্লাসি জোরদার করেছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে হাওড়া স্টেশনের CCTV ফুটেজ। ঠিক কোন জায়গায়  তারা ট্রেন থেকে নেমেছে তা জানতে খতিয়ে দেখা হচ্ছে মধুপুর ও লাগোয়া স্টেশনগুলির CCTV ফুটেজ। ধৃত মঞ্জরীশ ত্রিপাঠীর বিরুদ্ধে ৩৭৬(ডি) অর্থাত্‍ গণধর্ষণ ও পকসো অ্যাক্টের ৪ ও ৮নং ধারায় মামলা রুজু করেছে হাওড়া GRP। অন্যদিকে, মঙ্গলবার  নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা হয়। হাওড়া জেলা ম্যাজিস্ট্রেটের কাছে গোপন জবানবন্দি দেয় নির্যাতিতা।

.