মমতাকে আক্রমণ রূপার, ইস্যু শিশু পাচার

নজর কাড়তে গোটা দেশ ঘুরে বেড়াচ্ছেন, অথচ নিজের রাজ্যে শিশু পাচার হয়ে যাচ্ছে সেদিকে  নজর নেই। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ রূপা গাঙ্গুলির।

Updated By: Nov 30, 2016, 04:38 PM IST
মমতাকে আক্রমণ রূপার, ইস্যু শিশু পাচার

ওয়েব ডেস্ক: নজর কাড়তে গোটা দেশ ঘুরে বেড়াচ্ছেন, অথচ নিজের রাজ্যে শিশু পাচার হয়ে যাচ্ছে সেদিকে  নজর নেই। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ রূপা গাঙ্গুলির।

আরও পড়ুন- শিশুপাচার কাণ্ডে এবার CID-র জালে শহরের দুই চিকিত্‍সক

এদিন, প্রধানমন্ত্রীর নোট বাতিলের বিরুদ্ধে লড়াই জারি রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। লখনউয়ের গোমতী নগরের পর আজ পাটনায় ধরনায় বসছেন মুখ্যমন্ত্রী। আন্দোলনে RJD সুপ্রিমো লালুপ্রসাদ যাদব তাঁর পাশে থাকার আশ্বাস দিলেও, হাত বাড়ালেন না বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।

আরও পড়ুন- ব্যাঙ্কে জমা দেওয়া চালু ও নতুন নোট তোলার ক্ষেত্রে নয়া নির্দেশিকা জারি রিজার্ভ ব্যাঙ্কের

মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরনা মঞ্চে সামিল না হওয়ার পিছনে তাঁর যুক্তি, নোট বাতিলে সায় দিয়েছেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। ফলে আন্দোলন করে কোনও লাভ নেই। লালুপ্রসাদ যাদবের আমন্ত্রণে RJD বিধায়কদের সভায় একথা বলেন বিহারের মুখ্যমন্ত্রী।

লখনউয়ের জনসভা। সেই লখনউয়ের জনসভা থেকে মোদী সরকারকে উত্খাতের ডাক মমতার। নোট বাতিল প্রত্যাহার না করলে ছুঁড়ে ফেলুন দিল্লি থেকে। প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আরও সুর চড়িয়ে অল আউট মমতা।

লখনউয়ের জনসভায় সমাজবাদী পার্টির কর্মী-সমর্থকদের হাতে এক পোস্টারে মমতা বন্দ্যোপাধ্যায়, মুলায়ম সিং যাদব এবং অখিলেশ যাদবের ছবি। গতকালই লখনউ বিমানবন্দরে বাংলার মুখ্যমন্ত্রীকে স্বাগত জানান উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। রাজনৈতিক মহল বলছে নোট বাতিলের প্রতিবাদে গোটা দেশে মোদী-বিরোধী রাজনীতির মুখ হয়ে উঠেছেন মমতা। উত্তরপ্রদেশে ভোটের আগে লখনউয়ে মমতার সভায় দলকে পাঠিয়ে, সেই স্রোতের সঙ্গে থাকার সুযোগ ছাড়ছেন না অখিলেশ।

 

.